জগন্নাথপুরে আন্তর্জাতিক দুর্নীতি প্রতিরোধ দিবস পালন

5

জগন্নাথপুর থেকে সংবাদদাতা :
জগন্নাথপুরে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে ৯ ডিসেম্বর আন্তর্জাতিক দুর্নীতি প্রতিরোধ দিবস পালন করা হয়েছে। দিবসটি উদযাপন উপলক্ষে জগন্নাথপুর উপজেলা প্রশাসন ও জগন্নাথপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়।
৯ ডিসেম্বর বৃহস্পতিবার জাতীয় সংগীতের মাধ্যমে দিবসের সূচনা হয়। উত্তোলন করা হয় জাতীয় ও দুদকের পতাকা। অনুষ্ঠিত হয় মানববন্ধন ও আলোচনাসভা। মানববন্ধনে সরকারি বিভিন্ন দফতর প্রধান ও সততা সংঘের সদস্য এবং সর্বস্তরের জনতা অংশ গ্রহণ করেন।
পরে উপজেলা সম্মেলন কক্ষে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাজেদুল ইসলামের সভাপতিত্বে ও শিক্ষিকা সালেহা পারভীনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, উপজেলা সহকারি কমিশনার (ভুমি) অনুপম দাস, জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ ইখতিয়ার উদ্দিন চৌধুরী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মধু সুধন ধর, উপজেলা প্রকৌশলী (এলজিইডি) গোলাম সারোয়ার, উপজেলা আবাসিক প্রকৌশলী (বিদ্যুৎ) আজিজুল ইসলাম আজাদ, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি হাফিজ মুহিবুর রহমান, সাধারণ সম্পাদক মাওলানা নিজাম উদ্দিন জালালী, মাশ্বাদুল হক চৌধুরী রাসেল, শিক্ষক রুহুল আমিন, রফিক আহমদ, আনোয়ার হোসেন প্রমুখ। এ সময় বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।