সমকাল সুহৃদ সমাবেশ ॥ শিশু-কিশোর ভার্চুয়াল কুইজ প্রতিযোগিতার প্রথম বিজয়ী কাফি

8

শিশু-কিশোর ভার্চুয়াল কুইজ প্রতিযোগিতা-২০২০ এর প্রথম পর্বে বিজয়ী হয়েছে মুসা আল কাফি। কাফি নগরীর বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজের ৮ম শ্রেণীর শিক্ষার্থী। এতে আরও অংশ নেয় জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের ৮ম শ্রেণীর শিক্ষার্থী তিতাস চৌধুরী ও ব্লু-বার্ড স্কুল এন্ড কলেজের ৮ম শ্রেণীর শিক্ষার্থী মাহজাবিন রহমান মাহদিয়া।
করোনায় দীর্ঘদিন গৃহবন্দি শিশু-কিশোরদের বিনোদন দিতে সমকাল সুহৃদ সমাবেশ, সিলেট জেলা এই ভার্চুয়াল প্রতিযোগিতার আয়োজন করেছে। সমকাল সুহৃদ সমাবেশ, সিলেট ও সুহৃদ সমাবেশের ফেসবুক পেইজে মঙ্গলবার বিকেলে সরাসরি প্রচারিত প্রতিযোগিতার প্রথম পর্ব সঞ্চালনা করেন সুচরিতা ভট্টাচার্য। আগামী শুক্রবার বিকেল ৫টায় প্রতিযোগিতার দ্বিতীয় পর্ব অনুষ্ঠিত হবে।
সমকাল সুহৃদ সমাবেশ, সিলেট জেলার ফেসবুক পেইজে ফ্রি রেজিস্ট্রেশনের মাধ্যমে সিলেট বিভাগের সব শিক্ষা প্রতিষ্ঠানের ৩য় থেকে ৮ম শ্রেণীর শিক্ষার্থীরা এই ভার্চুয়াল কুইজ প্রতিযোগিতায় অংশ নেওয়ার সুযোগ পাচ্ছে। এদের মধ্যে ৩য় থেকে ৫ম শ্রেণীর শিক্ষার্থীরা একটি গ্র“প এবং ৬ষ্ঠ থেকে ৮ম শ্রেণীর শিক্ষার্থীরা আরেক গ্র“পে বিভক্ত হয়ে ভার্চুয়াল প্রতিযোগিতায় অংশ নিচ্ছে।
সোমবার ভার্চুয়াল উদ্বোধনী অনুষ্ঠানে যুক্ত হয়ে সমকালের ভারপ্রাপ্ত সম্পাদক মুস্তাফিজ শফি প্রধান অতিথি হিসেবে প্রতিযোগিতার উদ্বোধন করেন। এই প্রতিযোগিতায় প্রত্যেক পর্বের বিজয়ী শিক্ষার্থীদের বিশেষ ক্রেস্ট তাদের বাসাবাড়িতে পৌঁছে দেওয়া হবে। এছাড়া অংশগ্রহণকারী প্রত্যেক শিক্ষার্থীকে সনদপত্র দেওয়া হবে। বিজ্ঞপ্তি