শ্রীমঙ্গলে ব্যবসায়ীর উপর হামলা, প্রতিবাদে দুইদিনের হরতালের ডাক

4

শ্রীমঙ্গল থেকে সংবাদদাতা :
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে এক ব্যবসায়ীর উপরে হামলার প্রতিবাদে শুক্র ও শনিবার দুইদিন হরতালের ডাক দিয়েছে শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতি।
বৃহস্পতিবার বিকাল ৪ টায় শহরের চৌমুনার সংলগ্ন মক্কা সুপার মার্কেটের আম্মাজান ২ মোবাইল সার্ভিসিং দোকানের ভিতরে প্রবেশ করে শ্রীমঙ্গল ট্রাক ও ট্যাংকলরি পরিবহন সমিতি ২৪০৩ এর সাধারণ সম্পাদক শাহজাজান মিয়া দোকান মালিককে মারধর করে তাকে তুলে নেয়ার প্রতিবাদে পৌর শহরের বিভিন্ন সড়কে সন্ধ্যা থেকে বিক্ষোভ মিছিল করে ব্যবসায়ীরা। মিছিলে সর্বস্তরের ব্যবসায়ীরা অংশগ্রহণ করেন।
ব্জানা যায়, বিকাল ৪ টায় শহরের চৌমুনায় একটি পিকআপ ভ্যান একটি রিক্সাকে ধাক্কা দিলে রিক্সায় থাকা ব্যবসায়ীরা চালককে জিজ্ঞাসা করলে চালক তাদের সাথে দুর্ব্যবহার করে। একপর্যায় চালক তাদের উপর হাত তুললে দুই পক্ষের মধ্যে হাতাহাতি হয়। এর ক্ষোভে পরিবহন সমিতির সাধারণ সম্পাদক শাহজাহান ২০/২৫ জন সন্ত্রাসী নিয়ে শহরের মক্কা সুপার মার্কেটের দোকানে প্রবেশ করে ব্যবসায়ী বিল্লাল হুসাইন ও তার সঙ্গী ছোট ভাই কামালের উপরে অতর্কিত হামলা চালায়।
এ বিষয়ে শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক কামাল হোসেন বলেন, আমাদের এই ব্যবসায়ী সদস্যের সুষ্ঠু বিচার না পাওয়া গেলে আমাদের শ্রীমঙ্গল সকল ব্যবসায়ী প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ থাকবে এবং শুক্রবার ও শনিবার দুইদিন হামলার প্রতিবাদে হরতালের ডাক দেয়া হয়েছে।