মাদকসেবী ছেলেকে পুলিশের হাতে তুলে দিলেন পিতা

5

হবিগঞ্জ থেকে সংবাদদাতা :
নবীগঞ্জে বাবা-মাকে নির্যাতন করার অপরাধে দেবপাড়া ইউনিয়নের সদরঘাট গ্রামে ফারছু মিয়াকে (২২) ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার ১৮ জানুয়ারি রাতে দণ্ডাদেশ প্রদান করেন নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার ( ভূমি) এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট উত্তম কুমার দাশ।
জানা যায়, ফারছু মিয়া প্রায়ই তার বাবা-মাকে মারধর করতেন। মঙ্গলবার দুপুরে তার পিতা-মাতা উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর তাদের ছেলের বিরুদ্ধে অভিযোগ নিয়ে হাজির হন এবং উপজেলা নির্বাহী কর্মকর্তাকে নির্যাতনের কথা জানিয়ে এর বিচার দাবি করেন। পরে তাদেরকে বিচারের আশ্বাস দেন এবং পরবর্তীতে এ ধরনের কাজ করলে তাকে গ্রেফতার করার জন্য নবীগঞ্জ থানার ওসি ডালিম আহমদকে নির্দেশ দেন। ফারছু মিয়া পিতা-মাতা বাড়িতে ফিরলে সে আবারও তাদের মারধর করে। তাৎক্ষণিক খবর পেয়ে নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার ভূমি উত্তম কুমার দাশ পুলিশ পাঠিয়ে তাকে আটক করেন। পরে তার উপর ভ্রাম্যমান আদালত পরিচালনা করে দণ্ডবিধি ২০১৮ এর ৩৬(৫) ধারা মোতাবেক ফারছু মিয়া (২২) কে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়েছে। এসআই শফিকুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি টিম সার্বিক সহযোগিতা করেন।
এ ব্যপারে নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট উত্তম কুমার দাশ জানান, পিতা মাতার অনুরোধে তাকে সংশোধনের জন্য ৩ মাসে দণ্ডাদেশ প্রদান করা হয়।