আটকে পড়া সংযুক্ত আরব আমিরাতের সিলেটের প্রবাসী গ্রুপের মানববন্ধন

5
আটকে পড়া সংযুক্ত আরব আমিরাতের সিলেটের প্রবাসী গ্রুপের মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখছেন বাংলাদেশ প্রবাসী কল্যাণ পরিষদের চেয়ারম্যান আহমেদ রিয়াজ।

প্রবাসীরা বাঁচলে বাংলাদেশ বাঁচবে এই শ্লোগান সামনে রেখে সিলেট ওসামানী আন্তর্জাতিক বিমান বন্দর সহ দেশের ২টি আন্তর্জাতিক বিমান বন্দরে র‌্যাপিড পিসিআর টেস্ট স্থাপনে প্রবাসীবান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করে আটকেপড়া সংযুক্ত আরব আমিরাতের সিলেট বিভাগীয় প্রবাসীদের পক্ষ থেকে ও বাংলাদেশ প্রবাসী কল্যাণ পরিষদ এবং আটকে পড়া সংযুক্ত আরব আমিরাতের সিলেটের প্রবাসী গ্রুপের আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (২২ আগষ্ট) দুপুর ১২টায় নগরীর স্থানীয় কোর্ট পয়েন্টে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ প্রবাসী কল্যাণ পরিষদের যুগ্ম আহ্বায়ক গোলাম মস্তফা আহমদের সভাপতিত্বে ও জগলু আহমদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ প্রবাসী কল্যাণ পরিষদের চেয়ারম্যান আহমেদ রিয়াজ, বিশেষ অতিথির বক্তব্য রাখেন মিঠু আহমেদ, আনোয়ারুল ইসলাম, আবু সুফিয়ান, ফখরুল ইসলাম, তারেক আহমদ, লায়েক আহমদ, কাওছার আহমদ, রেজওয়ান আহমদ, লিটন আহমদ, রাসেল আহমদ।
এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, জয়নাল আহমদ, বেলাল আহমদ, মুতাহির আহমদ, রেজওয়ান আহমদ, কয়েস আহমদ, আমির উদ্দিন, আব্দুল বাছিত, ফয়েজ আহমদ, ফয়রাস মিয়া সহ বিপুল সংখ্যক আটকে পড়া প্রবাসীরা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি