গোয়াইনঘাটে মদের চালানসহ দুই সহোদর আটক

29

গোয়াইনঘাট থেকে সংবাদদাতা :
গোয়াইনঘাটে থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে ভারতীয় ৪৮ বোতল অফিসার চয়েজ মদের চালানসহ দুই সহোদরকে আটক করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাত ১১ টায় তাদের আটক করে পুলিশ।
ধৃত ব্যক্তিরা হলেন, উপজেলার লেঙ্গুড়া ইউনিয়নের মৃত ছয়ফুল আলমের ছেলে আলিম উদ্দিন (৩০) এবং তার ছোট ভাই হালিম উদ্দিন (২০)।
পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে গোয়াইনঘাট থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুম আলম, সহকারি উপ-পরিদর্শক (এএসআই) রুহুল আমিন ও আবু সুফিয়ানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে লেঙ্গুড়া এলাকা থেকে মদসহ হাতেনাতে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ভারতীয় ৪৮ বোতল অফিসার চয়েজ মদের চালান উদ্ধার করা হয়।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আহাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সিলেটর মাননীয় পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর দিক নির্দেশনায় সিলেট জেলাকে মাদক মুক্ত করার পরিকল্পনার অংশ হিসেবে গোয়াইনঘাট থানা পুলিশ অভিযান পরিচালনা করে ৪৮ বোতল মদসহ দুই সহোদরকে আটক করেছে। আটক ব্যক্তিদ্বয়ের বিরুদ্ধে প্রচলিত আইনে মামলা দায়ের করে জেল হাজতে পাঠানো হবে। মাদকের বিরুদ্ধে গোয়াইনঘাট থানা পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।