কমলগঞ্জে ডিবি পরিচয়ে র‌্যাব সদস্যের বাড়িতে ডাকাতি

21

 

কমলগঞ্জ সংবাদদাতা

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় ডিবি পরিচয়ে দিয়ে এক র‌্যাব সদস্যের বাড়িতে ডাকাতি সংঘটিত হয়েছে বলে জানা গেছে। সোমবার মাধবপুর ইউনিয়নের পশ্চিম বাঘবাড়ি মণিপুরি পাড়ায় সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় কমলগঞ্জ থানায় একটি মামলা হয়েছে।
স্থানীয়রা জানান, গত সোমবার সন্ধ্যায় পশ্চিম বাঘবাড়ি মণিপুরি পাড়ার র‌্যাপিড এ্যাকশন ব্যাটলিয়ান (র‌্যাব) সদস্য সুনীল সিংহের বাড়িতে মুখোশধারী চার ব্যক্তি ডিবি পুলিশ পরিচয় দিয়ে ঘরে প্রবেশ করে। এ সময় তার বৃদ্ধ পিতা চন্দ্র সিংহ, (৭৫) মা কৃষ্ণকুমারী সিনহা (৫৫), চাচী রাজকুমারী সিনহা (৫০) কে অস্ত্রের মুখে জিম্মি করে হাত, পা বেঁধে ঘরে থাকা স্বর্ণালংকার, মোবাইল সেটসহ নগদ অর্থ লুঠ করে নিয়ে যায়। তাদের চলে যাওয়ার পর তাদের আর্তচিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে তাদের ঘরের মধ্যে বাঁধা অবস্থায় দেখতে পান। এ ঘটনায় এলাকায় আতংক বিরাজ করছে। খবর পেয়ে সোমবার রাতেই কমলগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।
এ ব্যপারে কমলগঞ্জ থানার ওসি সঞ্জয় চক্রবর্তী জানান, ঘটনার খবর পেয়ে সাথে সাথে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এখানে দু:সাহসিক একটি চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় কমলগঞ্জ থানায় একটি চুরির মামলা হয়েছে। তদন্তক্রমে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।