রোগীদের বিশুদ্ধ পানির মেশিন প্রদান একটি মহৎ কাজ – উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান

34

বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে রোগীদের বিশুদ্ধ খাবার পানি সেবা দিতে বেসরকারীভাবে একটি ওয়াটার পিউরিফিকেশন মেশিন প্রদান করা হয়েছে।
১৪ জানুয়ারী সোমবার দুপুর ১২ টায় রোটারী ক্লাব অব বিয়ানীবাজার এর উদ্যোগে বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউকে’র সাবেক সভাপতি রোটারিয়ান রউফুল ইসলামের অর্থায়নে হাসপাতালে এই বিশুদ্ধ খাবার পানির মেশিন হাসপাতাল কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়। এ উপলক্ষে উদ্বোধনী সভা হাসপাতাল কক্ষে অনুষ্ঠিত হয়। বিয়ানীবাজার রোটারী ক্লাব প্রেসিডেন্ট রোটারিয়ান মিজানুর রহমানের সভাপতিত্বে প্রজেক্ট চেয়ারম্যান রোটারিয়ান ডা: আবু ইসহাক আজাদের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান বলেন, হাসপাতালে রোগীদের খাবার পানির মেশিন প্রদান একটি মহৎ কাজ। সে জন্য রোগীরা আর টিউবওয়েলের আয়রণযুক্ত পানি আর পান করতে হবে না। এখন থেকে ফিল্টার মেশিন থেকে রোগীরা বিশুদ্ধ পানি গ্রহণ করতে পারবেন। তিনি বলেন, সমাজে পিছিয়ে থাকা মানুষের সেবা দেয়ার মাধ্যমে আল্লাহর সন্তুষ্টি লাভ করা যায়।
এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউকে’র সাবেক সভাপতি রোটারিয়ান রউফুল ইসলাম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা বেগম লিমা, কবি ওয়ালী মাহমুদ, হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: মাছুম আহমদ, ডা: মো: আসাদুজ্জামান, ডা: রাবিয়া বেগম, ডা: আসরাফুল আলম, ডা: কামরুল হাসান, ডা: ফারহানা হক, হাসপাতালের প্রধান সহকারী রফিকুল ইসলাম।
এছাড়াও বক্তব্য দেন রোটারী ডেপুটি গভর্ণর পিপি রোটারিয়ান সাব্বির আহমদ, পিপি রোটারিয়ান মো: ফখর উদ্দিন, পিপি রোটারিয়ান সালেহ আহমদ, আইপিপি রোটারিয়ান মো: নজরুল ইসলাম লিটন, প্রেসিডেন্ট ইলেক্ট রোটারিয়ান কামাল হোসেন, ভাইস প্রেসিডেন্ট রোটারিয়ান ফয়জুল ইসলাম সুজেল, প্রেসিডেন্ট নমিনি রোটারিয়ান ইমরান হোসেন দিপক, সেক্রেটারি রোটারিয়ান মো: আব্দুল মতিন, ট্রেজারার রোটারিয়ান আলাল উদ্দিন, সার্জেন্ট এট আর্মস রোটারিয়ান রাজ কুমার কর রাজন, সার্জেন্ট এট আর্মস রোটারিয়ান নাসির উদ্দিন, রোটারিয়ান আবু বক্কর সিদ্দিক, রোটারিয়ান সাব্বির আহমদ, রোটারিয়ান জানে আলম, রোটারিয়ান দেলওয়ার হোসেন, রোটারিয়ান সুলতান আহমদ।
এ সময় হাসপাতালের অন্যান্য কর্মকর্তা-কর্মচারী এবং রোগীরা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি