আগামি জাতীয় নির্বাচনে আবেগে বিভ্রান্ত হবেন না – প্রতিমন্ত্রী এমএ মান্নান

59

জগন্নাথপুর থেকে সংবাদদাতা :
poto-2অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান বলেছেন, দেশে এখন উন্নয়নের সাজ সাজ রব বইছে। স্বাধীনতা, নেতৃত্ব ও শিক্ষার কারণে দেশ দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে। তিনি জনগণের উদ্দেশ্যে বলেন, আগামি জাতীয় সংসদ নির্বাচনে আবেগে বিভ্রান্ত হবেন না। যোগ্যতার বিচার করবেন। তিনি আরো বলেন, আগামি এক মাসের মধ্যে আকাশে স্যাটেলাইট সার্ভিস চালু হবে। এছাড়া সিলেট-ঢাকা সড়কে ৪ লেন ও সিলেট-ঢাকা রেল পথ ২ লেনে উন্নীত করা হবে। এ জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন।
শনিবার দুপুরে জগন্নাথপুর উপজেলা পরিষদের উদ্যোগে স্থানীয় আবদুস সামাদ আজাদ অডিটোরিয়ামে বঙ্গবন্ধু শিশু-কিশোর মেধা বৃত্তি প্রদান উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আ’লীগের সাবেক সহ-সভাপতি প্রবীণ রাজনীতিবিদ সিদ্দিক আহমদ, জগন্নাথপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব আকমল হোসেন এবং স্বাগত বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মাসুম বিল্লাহ। জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমানের সভাপতিত্বে ও ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেবের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা আক্তার, জগন্নাথপুর থানার ওসি হারুনুর রশীদ চৌধুরী, উপজেলা শিক্ষা কর্মকর্তা জয়নাল আবেদীন, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক হাজী রেজাউল করিম রিজু, উপজেলা মাধ্যমিক একাডেমিক সুপার ভাইজার অরুপ সরকার, জগন্নাথপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অনন্ত কুমার সিংহ, শিক্ষক সুদীপ ভট্টাচার্য্য প্রমুখ। অনুষ্ঠান শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা নিজাম উদ্দিন জালালী ও গীতাপাঠ করেন শিক্ষক গণেশ চক্রবর্তী। পরে ২০২ জন শিক্ষার্থীর মধ্যে মেধা বৃত্তি হিসেবে জনপ্রতি নগদ ১৫শ টাকা ও সনদপত্র বিতরণ করা হয়।
এ সময় সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য মাহতাবুল হাসান সমুজ, জগন্নাথপুর উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী আবদুর রব সরকার, উপজেলা আ’লীগের সহ-সভাপতি আবদুল কাইয়ূম মশাহিদ, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক হাজী ইকবাল হোসেন ভূঁইয়া, কলকলিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম, জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র শফিকল হক, উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন, সহ-সভাপতি এম ফজরুল ইসলাম, সাধারণ সম্পাদক আবুল হোসেন লালন, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাফরোজ ইসলাম মুন্না, সাধারণ সম্পাদক রুমেন আহমদ, ছাত্রলীগ নেতা মাহবুব হোসেন, জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো.শাহজাহান মিয়া, যুগ্ম-সম্পাদক হিফজুর রহমান তালুকদার জিয়া, উপজেলা পরিষদের সি/এ মিজানুর রহমান সহ বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এর আগে জগন্নাথপুর উপজেলা শিক্ষা অফিসের নব-নির্মিত দ্বিতল ভবনের উদ্বোধন করেন প্রতিমন্ত্রী এমএ মান্নান। এছাড়া বিকেলে স্থানীয় আবদুস সামাদ অডিটোরিয়ামে জগন্নাথপুর উপজেলা আ.লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রতিমন্ত্রী। এ সময় দলীয় নেতাকর্মীরা বক্তব্য রাখেন এবং উপস্থিত ছিলেন।