গোয়াইনঘাটে মাদক ও ইভটিজিংয়ে ছাড় নয় – হিল্লোল রায়

6

গোয়াইনঘাট থেকে সংবাদদাতা :
গোয়াইনঘাট থানার ওসি (তদন্ত) হিল্লোল রায় বলেছেন, গোয়াইনঘাটে মাদক, সন্ত্রাস, ইভটিজিং, বাল্যবিবাহ ও পতিতালয় ব্যবসার কোন ঠাঁই দেওয়া হবে না। এসব প্রতিরোধে থানা পুলিশ একযোগে কাজ করে যাচ্ছে। মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ ও গুজব এগুলো হচ্ছে সমাজের একটি ভয়ানক ব্যাধি। এসবে যে বা যারা আক্রান্ত হচ্ছে তাদের সুন্দর জীবন অকালেই ধ্বংস হয়ে যাচ্ছে। আজকে থেকে সবাই শপথ করুন, কোন সময় মাদককে প্রশ্রয় দিবেন না। এসব মাদকের ব্যাধিতে কোন রকমভাবে অগ্রসর না হয়ে সবাইকে বিরত থাকতে হবে। নিজেদের সন্তানদের নিয়মিত বিদ্যালয়মুখী করতে হবে। তাদের পড়াশোনা করে মানুষের মতো মানুষ হয়ে দেশ ও দশের সেবায় এগিয়ে নিয়ে আসতে হবে।
তিনি শনিবার (২৫ জুলাই) সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম’র নির্দেশনায় জাফলংয়ের বিভিন্ন সামাজিক সংগঠনের উদ্যোগে এক পথ সভায় যুব সমাজের উদ্দেশ্যে এসব কথা বলেন।
এ সময় গোয়াইনঘাট থানার এসআই আবুল হোসেন, পূর্ব জাফলং যুবলীগের যুগ্ম আহ্বায়ক কামাল হোসাইন, গোয়াইনঘাট প্রেসক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক মো. করিম মাহমুদ লিমন, অর্থ সম্পাদক মিনহাজ মির্জা, মামার বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি নাজিম উদ্দিন, মোহাম্মদপুর মিতালী সবুজ সংঘের সভাপতি রুবেল আহমেদ, সাধারণ সম্পাদক সুলতান আহমদ, বন্ধন সমাজ কল্যাণ যুব সংঘের সহ সভাপতি জালাল হোসাইন, সাধারণ সম্পাদক আকবর আলী, মামার বাজার সমাজ কল্যাণ যুব সংঘের সভাপতি ফারুক আহমদ, সাধারণ সম্পাদক লিটু আনাম লিটন, প্রত্যয় স্বেচ্ছাসেবী সংস্থার (প্রসেস) সভাপতি জুনেদ আহমদ, ছৈলাখেল সমাজ কল্যাণ যুব সংঘের সাধারণ সম্পাদক হালিম আল মামুন, জাফলং পর্যটন কেন্দ্র ব্যবসায়ী সমিতির সাংগঠনিক সম্পাদক মাহমুদ হাছান মজনু, মাওলানা জিয়াউর রহমান জিয়া, জাফলং যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য এরশাদ আলী, পূর্ব জাফলং ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাব্বির রহমান সাজনসহ এলাকার তরুণ যুব সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।