নগরীতে রাজমহলসহ ৪ ব্যবসা প্রতিষ্ঠানকে ভ্রাম্যমান আদালতের জরিমানা

30

স্টাফ রিপোর্টার  :
নগরী রাজমহল ফুডস অ্যান্ড সুইটস ইন্ডাস্ট্রি লিমিটেডকে ৩৫ হাজার টাকাসহ চারটি ব্যবসা প্রতিষ্ঠানকে ৬৪ হাজার টাকা জরিমানা করা হয়েছে। গত রবিবার দুপুরে র‌্যাবের ভ্রাম্যমান আদালতের অভিযানে এ জরিমানা করা হয়।
অভিযানে র‌্যাব-৯ এর সিনিয়র এএসপি মাঈন উদ্দিন চৌধুরী ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ ফয়েল উল্লাহ অংশ নেন। সিলেট নগরীর সোবহানীঘাট, শিববাড়ি, কদমতলি ও বন্দরবাজার এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রয়, বিভিন্ন মিষ্টান্ন দ্রব্যের ভেতর মশা, মাছি ও মৃত পোকা মাকড়, অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য সরবরাহ, পরিষ্কার পরিছন্নতা না থাকা এবং ওজনে কম দেয়ার অপরাধে ভোক্তা অধিকার আইন-এর ৩৭ ধারায় হাতেম তাই সুপার সপকে ১০ হাজার টাকা, রাজমহল ফুডস অ্যান্ড সুইটস ইন্ডাস্ট্রি লি.-কে ২৫ হাজার টাকা, সাব্বির ফল ভান্ডার-এর মালিককে ৫ হাজার টাকা, হোসেন ট্রেডার্সকে ২০ হাজার, মনির ফ্রুটস ভান্ডারকে ২ হাজার টাকা, শাহ আলম পোল্ট্রি ট্রেডার্সকে ২ হাজার টাকা জরিমানা করা হয়।
র‌্যাব-৯ এর সিনিয়র সহকারী পরিচালক অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান জানান, জরিমানাকৃত ৬৪ হাজার টাকা আদায় করে সরকারি কোষাগারে জমা দেয়া হয়েছে।