এম এ হকের মাগফেরাত কামনায় সদর উপজেলা বিএনপির মিলাদ মাহফিল

10
বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা, সিলেট জেলা ও মহানগর বিএনপির সাবেক সভাপতি মরহুম এম এ হকের রুহের মাগফেরাত কামনা করে সদর উপজেলা বিএনপির উদ্যোগে তেমুখীস্থ সুন্দর আলী জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা ও সিলেট জেলা, মহানগর বিএনপির সাবেক সভাপতি এম এ হকের মাগফেরাত কামনায় সিলেট সদর উপজেলা বিএনপির উদ্যোগে এক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
২৪ জুলাই শুক্রবার বাদ আসর সিলেট সদর উপজেলার তেমুখীস্থ সুন্দর আলী জামে মসজিদে এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন, সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীদার, সাবেক সাধারণ সম্পাদক ও আহ্বায়ক কমিটির সদস্য আলী আহমদ, আহ্বায়ক কমিটির সদস্য শাহ জামাল নুরুল হুদা, সিলেট জেলা কৃষকদলের আহ্বায়ক শহিদ আহমদ চেয়ারম্যান, সদর উপজেলা বিএনপির আহ্বায়ক এ. কে. এম. তারেক কালাম, সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আবুল কাশেম, আ. ফ. ম. কামাল, ওয়ারিছ আলী, রফিকুল ইসলাম, আব্দুর রহমান, আব্দুর রহিম, সিরাজুল ইসলাম, এনামুল হোসেন, মালেক মেম্বার, জাহেদ আহমদ,আকরাম আলী মাশুক, আকবর আলী, শামসুল, আবুল হাছনাত সহ স্বেচ্ছাসেবক, যুবদল, ছাত্রদল, কৃষকদল ও সহযোগী সংগঠনের অন্যান্য নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি