ওসমানীনগরে সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ২৫

27

শিপন আহমদ, ওসমানীনগর থেকে :
ওসমানীনগরে সড়ক দুর্ঘটনায় দুই পথচারী নিহত হয়েছে। এ ঘটনায় কমপক্ষে ২০জন আহত হয়েছেন। আহতদের মধ্যে আরও ৫জনকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অনান্যদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। গতকাল শনিবার দুপুর দেড়টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার সড়কের মুখ নামক স্থানে দুর্ঘটনাটি ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ও  থানা পুলিশ ঘটনাস্থলে  গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে ও লাশ দুটি  উদ্ধার করে। নিহতরা হলো, উপজেলার বুরুঙ্গা ইউনয়নের নিজ বুরুঙ্গা গ্রামের ব্যবসায়ী আজেফর আলী ওরপে আজর (৪৮) ও উপজেলার ইছাগ্রাই গ্রামের সাইস্তা মিয়া (৫০)। আহতদের মধ্যে সিএনজি চালক মৌলভীবাজার সদর থানার বাদর পুর গ্রামের  বাবরুছ মিয়া (২৫) ডেমরা থানার সাদেক মিয়া (২৫), রুবেল মিয়া (২২), মনফর মিয়া (৩০), কুমিল্লার আব্দুল বাতেন (৫০) ছাড়া তাৎক্ষণিক অনান্য আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।
স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা যায়, গতকাল শনিবার দুপুরে সিলেটগামী শ্যামলী পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো-ব ১৪- ৬২৫০) ও শেরপুরগামী অটোরিক্সা (সিএনজি) মৌলভীবাজার-থ ১১-৪২৮৩ মুখোমুখি সংঘর্ষ ঘটলে বাসটি উল্টে গিয়ে দুই পথচারীকে চাপা দিলে ঘটনাস্থলে পথচারীদের মৃত্যু হয়। বাস ও সিএনজি যাত্রীদের মধ্যে কমপক্ষে ২০ জন আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মী ও থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ও আহতদের হাসপাতালে প্রেরন করে।
শেরপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ নুর নবী দুর্ঘটনার সত্যতা স্বীকার করে বলেন ঘটনাস্থল থেকে দুটি লাশ উদ্ধার করা হয়েছে। আহতদের মধ্যে তিন জনকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে প্রেরণ করা হয়েছে। গাড়ি দুটি আটক রয়েছে।