বিপুল পরিমাণ ইয়াবা ও চোলাই মদসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

12

স্টাফ রিপোর্টার :
নগরীর চৌকিদেখী থেকে চোলাই মদ ও শহরতলীর শেখপাড়া থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। গতকাল রবিবার সকালে ও গত শনিবার বেলা আড়াই টার দিকে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছে- জালালাবাদ থানার শেখপাড়া গ্রামের মৃত রমিজের পুত্র ইয়াবা ব্যবসায়ী বশির আহমেদ (৩১) ও নগরীর পাঠানটুলা জাহাঙ্গিরনগরের মৃত আব্দুল জলিলের পুত্র মদ ব্যবসায়ী আব্দুল হালিম (২৫)।
র‌্যাব জানায়, শনিবার বেলা আড়াই টার দিকে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সদর কোম্পানী (সিলেট ক্যাম্প) এর কোম্পানী কমান্ডার সিনিঃ এএসপি নাহিদ হাসান এবং এএসপি ওবাইন এর নেতৃত্বে একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জালালাবাদ থানার শেখপাড়া এলাকা হতে ১০৫ পিস ইয়াবা উদ্ধার ও জব্দ করে পেশাদার মাদক ব্যবসায়ী বশির আহমেদকে গ্রেফতার করে। উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে মামলা দায়ের করে জালালাবাদ থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব-৯’র মিডিয়া অফিসার এএসপি ওবাইন জানিয়েছেন।
এদিকে, গতকাল রবিবার সকাল সাড়ে ৬ টার দিকে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, এর উপ-অধিনায়ক মেজর মোঃ শওকাতুল মোনায়েম এর নেতৃত্বে সিনিয়র এএসপি নাহিদ হাসান এবং এএসপি ওবাইন সহ সদর কোম্পানির একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নগরীর চৌকিদেখি লাক্কাতুরা চা-বাগান এলাকা হতে ১০৬ লিটার দেশীয় তৈরি চোলাই মদ উদ্ধার ও জব্দ করে পেশাদার মাদক ব্যবসায়ী আব্দুল হালিমকে গ্রেফতার করে। উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে মামলা দায়ের করে এয়ারপোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে।