আতিকুর রহমান মনি আওয়ামীলীগের দুঃসময়ে পাশে ছিল – মাসুক উদ্দিন আহমদ

জকিগঞ্জ থেকে সংবাদদাতা :
সিলেট জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও জকিগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মাসুক উদ্দিন আহমদ বলেছেন, যুবলীগ নেতা আতিকুর রহমান মনি সুসময়ে আওয়ামীলীগের কাছ থেকে কোন ফায়দা নিতে চায়নি। দুঃসময়ে এতদঞ্চলের আওয়ামীলীগের কান্ডারী হিসেবে পাশে ছিল। সে সৈরাচার বিরোধী আন্দোলনে নিজের জীবনবাজী রেখে অগ্রণী ভূমিকা পালন করেছে। আওয়ামীলীগের প্রতি তার এই অবদান ও ত্যাগ কখনো ভুলার নয়। তার মৃত্যুতে জকিগঞ্জের আওয়ামীলীগ একজন ত্যাগী মানুষকে হারিয়েছে।
সোমবার চৌধুরী বাজার আঞ্চলিক আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের যৌথ উদ্যোগে কাজলসার ইউনিয়ন পরিষদ হলরুমে মহানগর যুবলীগের অন্যতম সদস্য ও জকিগঞ্জ উপজেলা কৃষকলীগের সিনিয়রহ সহ সভাপতি আতিকুর রহমান মানির শোকসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মাসুক উদ্দিন আহমদ এ কথাগুলো বলেন।
কাজলসার ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি হাজী আব্দুল ওয়াহিদের সভাপতিত্বে এবং উপজেলা ছাত্রলীগের গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মোস্তাফিজুর রহমানের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাজলসার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এম.এ.রশীদ বাহাদুর, জকিগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শিব্বির আলম চৌধুরী, জকিগঞ্জ উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক ও উপজেলা আওয়ামীলীগ নেতা জয়নাল আবেদীন, জকিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সদস্য শেখ আব্দুল করিম, জকিগঞ্জ উপজেলা সেচ্ছাসেবকলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুল গফুর, যুগ্ম আহবায়ক আব্দুল আহাদ মেম্বার, আওয়ামীলীগ নেতা রাতুল বিশ্বাস, জকিগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি দেলোয়ার হোসেন চৌধুরী, সিলেট মহানগর ছাত্রলীগ নেতা মাজহারুল ইসলাম জুয়েল ও ইছামতি ডিগ্রী কলেজ ছাত্রলীগ সভাপতি মাসুদ রানা প্রমুখ।