ফেসবুকে কমেন্ট নিয়ে কমলগঞ্জে ছাত্রলীগের দু’গ্রুপে সংঘর্ষে আহত ৩

7

কমলগঞ্জ থেকে সংবাদদাতা :
ফেসবুক গ্রুপে কমেন্ট নিয়ে কমলগঞ্জ উপজেলার শমসেরনগর সুজা মেমোরিয়াল কলেজ ছাত্রলীগের একপক্ষের হামলায় অপরপক্ষের ৩ জন আহত হয়েছেন। আহত ৩ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সোমবার (২২ জুন) সকাল ১১টায় শমসেরনগর রেলস্টেশন সংলগ্ন আব্দুল মছব্বির সড়কে এ ঘটনা ঘটে।
আহত ছাত্রলীগ কর্মীরা জানান, ফেসবুক গ্রুপে কমেন্ট নিয়ে সুজা কলেজ ছাত্রলীগ সদস্য তুষ্ট, মিজানুর রহমান, তোরণ দা দিয়ে এলোপাতাড়ি হামলা চালিয়ে রক্তাক্ত আহত করে সুজা মেমোরিয়াল কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক (২০), সদস্য ফয়েজ মিয়া (২০) ও আলী মিয়া (১৯) আহত হন। আহতদের মধ্যে আব্দুর রাজ্জাকের বাম হাতে ৯টি সেলাই ও ফয়েজ মিয়ার গলায় আঘাত প্রাপ্ত হয়। আহত তিনজনকে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সুজা মেমোরিয়াল কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক মোবাইল ফোনে জানান, ফেসবুক গ্রুপে হাসিঠাট্টা করার বিষয় নিয়ে মনোমালিন্য সৃষ্টি হলে সেটি সমাধানের জন্য মিজান আমাদের ডেকে নিয়ে এসে দা দিয়ে এলোপাতাড়িভাবে হামলা চালায়। খবর পেয়ে পুলিশ আসার আগেই হামলাকারীরা পালিয়ে যায়।
এ ঘটনায় রাজ্জাক কমলগঞ্জ থানায় লিখিত অভিযোগ দেয়া হবে বলে জানায়।
অভিযোগ বিষয়ে মিজানুর রহমানের মোবাইল ফোনে (০১৭৯৮-২৯৯৭৮৬) একাধিকবার কল দিলেও কেউ রিসিভ করেননি। তবে অভিযুক্ত তোরণ জানান, আমি এই হামলার সাথে মোটেও জড়িত নই। এই ঘটনার বিষয়ে কিছুই জানি না এবং রাজ্জাক কে তাও চিনি না।
শমশেরনগর পুলিশ ফাড়ির ইনচার্জ ওসি (তদন্ত) অরুপ কুমার চৌধুরী বলেন, ঘটনা শুনে দ্রুত পুলিশ পরিদর্শন করেছে। তবে অভিযোগ পাওয়া গেলে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।