ইনসাফ ভিলেজ ডেভেলপমেন্ট ফর ইয়ুথ সোসাইটির বৃক্ষরোপণ

7
আন্তর্জাতিক যুব দিবস উদযাপন উপলক্ষে ইনসাফ ভিলেজ ডেভেলপমেন্ট ফর ইয়ুথ সোসাইটির উদ্যোগে বৈশ্বিক কর্মে যুবশক্তি এই প্রতিপাদ্যকে সামনে রেখে শহরতলীর ধোপাগুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফলদ ও ঔষধি গাছ রোপণ করা হয়।

আন্তর্জাতিক যুব দিবস উদযাপন উপলক্ষে ইনসাফ ভিলেজ ডেভেলপমেন্ট ফর ইয়ুথ সোসাইটির উদ্যোগে ‘বৈশ্বিক কর্মে যুবশক্তি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে বুধবার (১২ আগষ্ট) সিলেট শহরতলীর ধুপাগুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফলজ ও ঔষধি গাছ রোপণ করা হয়।
দিনব্যাপী বৃক্ষরোপণ কার্যক্রমের অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রধান অতিথি ৩নং খাদিমনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ দিলোয়ার হোসেন।
সোসাইটির সভাপতি মোঃ নজরুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোসাইটির উপদেষ্টা নিরাপদ সড়ক চাই- নিসচা সিলেট মহানগরের সভাপতি রোটারিয়ান এম ইকবাল হোসেন, ধুপাগুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সোসাইটির উপদেষ্টা মো. মোবারক হোসেন, ধুপাগুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. লাল মিয়া, সোসাইটির সহ সভাপতি মোক্তার হোসেন, সাধারণ সম্পাদক শায়েল আহমেদ, সাংগঠনিক সম্পাদক মো. জাকির হোসেন, তথ্য ও গবেষণা সম্পাদক কয়ছর আহমেদ কাওছার, সমাজ সেবা সম্পাদক সালাউদ্দিন আহমেদ, সদস্য জামাল আহমেদ প্রমুখ। বিজ্ঞপ্তি