নগর এক্সপ্রেসের ধাক্কায় লেগুনা খাদে, মহিলা নিহত

5

স্টাফ রিপোর্টার :
শহরতলী মেজরটিলা চামিলাবাগে নগর এক্সপ্রেসের ধাক্কায় একটি লেগুনা খাদে পড়ে কুলসুমা বেগম (৪০) নামে এক মহিলা নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৫ জন আহত হয়েছেন। গতকাল মঙ্গলবার বিকেল সাড়ে ৩টায় চামিলাবাগ এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহত কুলসুমা সিলেটের বটেশ্বরের মোলাইটিলা এলাকার বাসিন্দা। তবে তাৎক্ষনিক আহতদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।
মহানগর পুলিশের শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল কাইয়ূম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে মরদেহ ও আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছেন।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, বটেশ্বরগামী একটি লেগুনাকে পিছন থেকে আসা নগর এক্সপ্রেসের একটি যাত্রীবাহী টাউন বাস ধাক্কা দিলে লেগুনাটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি গাছে ধাক্কা লেগে পাশের খাদে পড়ে যায়। এতে উল্টে যাওয়া লেগুনার যাত্রী কুলসুমা বেগম মাথায় আঘাতপ্রাপ্ত হন। ঘটনাস্থলেই তিনি মারা যান। এ ঘটনায় আরও পাঁচজন আহত হয়েছেন। স্থানীয়রা তাদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন। ঘটনার পরপরই এলাকাবাসী বিক্ষুব্ধ হয়ে সড়ক অবরোধ করে। প্রায় আধাঘন্টা সড়ক অবরোধের পর পুলিশের হস্তক্ষেপে বিক্ষোভকারীরা সড়ক ছেড়ে যায়। বিক্ষোভ চলাকালীন সময়ে সিলেট-তামাবিল সড়কে যান চলাচল বন্ধ থাকে। পরে যানচলাচল স্বাভাবিক হয়।