আগামীর চ্যালেঞ্জ মোকাবেলায় যুবদল হবে অকুতোভয়ী – সিদ্দিকুর রহমান পাপলু

17

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল নব গঠিত সিলেট জেলা যুবদলের পরিচিতি সভায় অনুষ্ঠিত হয়েছে। ৪ নভেম্বর রাতে সিলেট নগরীর জিন্দাবাজারস্থ একটি রেস্টুরেন্টের কনফারেন্স হলে এই পরিচিতি সভা হয়।
সিলেট জেলা যুবদলের আহ্বায়ক সিদ্দিকুর রহমান পাপলুর সভাপতিত্বে আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন, মহানগর যুবদলের আহ্বায়ক নজিবুর রহমান নজিব, সদস্য সচিব শাহ নেওয়াজ বখত তারেক, আনোয়ার হোসেন মানিক, এডভোকেট মুমিনুল ইসলাম মুমিন, আখতার আহমদ, আশরাফ উদ্দিন ফরহাদ, রুহুল কুদ্দুছ চৌধুরী হামজা, তফজ্জুল হোসেন বেলাল, মঈনুল ইসলাম মঞ্জু, সোহেল আরেফিন।
জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমদের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, মিজানুর রহমান নেছার, লিটন আহমদ, অলি চৌধুরী, কয়েছ আহমদ, ওলিউর রহমান, জুনেদ আহমদ, ফখরুল ইসলাম রুমেল, মফিজুস সামাদ চৌধুরী মাহফুজ, গোলাম মোহাম্মদ আব্বাস বাপ্পী, রায়হান আহমদ, আলী আহমদ আলম, মকসুদুল করিম সোহেল, এনামুল হক চৌধুরী শামীম, সাইফুল ইসলাম, মতিউর রহমান আফজাল, মাসুক আহমদ, আমিনুল ইসলাম আমিন, আব্দুল মালেক, এডভোকেট আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।
সভাপতির বক্তব্যে সিদ্দিকুর রহমান পাপলু বলেন, দীর্ঘ ১৯ বছর পর সিলেট জেলা যুবদলকে কমিটি গঠন করা হয়েছে, দেশ আজ মহা সংকটে, গণতন্ত্র বিপন্ন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া কারারুদ্ধ, তারুণ্যের অহংকার তারেক রহমান আজ দেশান্তরীন, দেশের লক্ষ লক্ষ নেতাকর্মী আজ মামলা-হামলা জর্জরিত। তাই আগামীর যে কোন চ্যালেঞ্জ মোকাবেলায় যুবদলকে অকুতোভয়ী হয়ে কাজ করতে হবে। যুবদলের কমিটি প্রদান করায় তারুণ্যের অহংকার তারেক রহমান, বিএনপি চেয়াপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির, কেন্দ্রীয় যুবদলের সভাপতি সাইফুল ইসলাম নিরভ, সাধারণ সম্পাদক সুলতানা সালাহ উদ্দিন সহ নেতৃস্থানীয়দের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।
মহানগর যুবদলের আহ্বায়ক নজিবুর রহমান নজিব বলেন, সিলেটের রাজনীতিতে যুবদলকে একটি দক্ষ সাংগঠনিক নেতৃত্বের মাধ্যমে গড়ে তোলা হবে। সরকারের দমন-পীড়নের বিরুদ্ধে রাজপথে যুবদল সক্রিয় ভূমিকা পালন করবে। তিনি জননেতা এম. ইলিয়াস আলী, ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ, গাড়ি চালক আনসার আলীকে অবিলম্বে অক্ষত অবস্থায় ফিরত দেওয়ার দাবী জানান। সভায় বিএনপির ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয় এবং সিলেট বিএনপি, যুবদল, ছাত্রদল অঙ্গ ও সহযোগী সংগঠনের মরহুম নেতৃবৃন্দের রুহের মাগফেরাত কামনা করা হয়। বিজ্ঞপ্তি