রাজনগরে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

5

স্টাফ রিপোর্টার :
মৌলভীবাজারের রাজনগর উপজেলার কদমহাটা এলাকায় খালের পানিতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে মর্মান্তিকভাবে ২ শিশুর মৃত্যু হয়েছে। গতকাল রবিবার দুপুর ১ টার দিকে উপজেলার মনসুরনগর ইউনিয়নের কদমহাটা এলাকার ছানু মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।
পুলিশ জানায়, ২/৩ দিন আগে মৌলভীবাজার সদর উপজেলার বর্ষিজোড়া এলাকার দেলওয়ার হোসেনের মেয়ে কদমহাটা এলাকায় অসুস্থ নানিকে দেখতে আসে শামিমা বেগম (৯)। গতকাল রবিবার দুপুর ১ টার দিকে কদমহাটা গ্রামের ছানু মিয়ার মেয়ে সানজিদা আক্তারের (৭) সাথে শামিমা বেগম বাড়ির আঙিনায় খেলা করছিল। কোনো এক সময় পরিবারের লোকজনের অগোচরে তারা বাড়ির দক্ষিণ পাশের খালের পানিতে গিয়ে কোনো একসময় ডুবে যায়। দুপুর দেড়টার দিকে তাদের খুঁজতে গিয়ে পানিতে ভাসতে দেখেন। পরে পানি থেকে শিশু দুটির লাশ উদ্ধার করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। নিহত দুই শিশু সম্পর্কে খালাতো বোন বলে জানিয়েছে পুলিশ।
রাজনগর থানার উপপরিদর্শক (এসআই) সিদ্ধার্থ শেখর ঘোষ বলেন, দুই শিশুর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। মৃতদেহগুলোর সুরতহাল করা হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা করা হয়েছে।
এ ব্যাপারে রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসিমের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, গতকাল দুপুরে বাড়ির পাশ্ববর্তী একটি খালে ওই ২ শিশু গোসল করতে যায়। সেখানে একজন আরেকজনকে বাঁচাতে গিয়ে তারা ২ জন পানিতে তলিয়ে যায়। পরে স্থানীয়রা লাশটি করেন।