পৃথক অভিযানে মাদকসহ ৫ আসামী গ্রেফতার

15

স্টাফ রিপোর্টার :
নগরী ও শহরতলী থেকে মাদক বিক্রেতা, ইয়াবা উদ্ধার ও হত্যা মামলার পলাতকসহ ৫ আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-পুলিশ। গত ২৪ ঘন্টায় বিভিন্নস্থানে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, দক্ষিণ সুরমার জৈনপুর গ্রামের সানর মিয়ার পুত্র কামরুল ইসলাম লিমন (২৭), গোলাপগঞ্জ থানার ঘোষগাঁও গ্রামের মৃত আসাদ আলীর পুত্র জাহেদুল ইসলাম (৩৮), কোম্পানীগঞ্জ থানার মৃত মছদ্দর আলীর পুত্র ফরিদ আহমেদ (৪৮), শাহপরাণ থানার শিবগঞ্জ গোলাপবাগ এলাকার মখলেছুর রহমানের পুত্র তোফায়েল আহমদে তারেক (৪২) ও গোয়াইনঘাট থানার সালুটিকর আঙ্গারজুর গ্রামের মো. নিজাম উদ্দিনের পুত্র মাহবুব আলম মাসুম (৩২)।
র‌্যাব জানায়, এসএমপি’র দক্ষিণ সুরমা থানা এলাকা থেকে মাদকবিক্রেতা কামরুল ইসলাম লিমন ও জাহেদুল ইসলামকে গ্রেফতার করে। গত বুধবার রাত সাড়ে ১১টার দিকে একটি আভিযানিক দল রংধনু জৈনপুর আবাসিক এলাকার আল-আকছা জামে মসজিদের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। ওইদিন বিকেল ৪ টায় র‌্যাব-৯ এর অপর একটি দল নগরীর জিন্দাবাজার থেকে ১ হাজার ২ শত ৪৫ পিস ইয়াবা ও মাদকবিক্রির ১৪ হাজার টাকাসহ ফরিদ আহমেদকে গ্রেফতার করে। পরে গ্রেফতারকৃতদের দক্ষিণ সুরমা ও কোতোয়ালি থানায় হস্তান্তর করেছে।
এদিকে র‌্যাবের অপর একটি দল নগরীর শিবগঞ্জ থেকে হত্যা মামলার এক পলাতক আসামিকে গ্রেফতার করে। গতকাল বৃহস্পতিবার সকাল ১১টার দিকে র‌্যাব-৯ এর একটি দল এসএমপি’র শাহপরাণ থানার শিবগঞ্জ গোলাপবাগ এলাকা থেকে হত্যামামলার ওয়ারেন্টভুক্ত আসামি তোফায়েল আহমদ তারেককে গ্রেফতার করে। পরে তারেককে এসএমপি’র শাহপরাণ থানায় হস্তান্তর করেছে র‌্যাব।
পুলিশ জানায়, এসএমপি’র মোগলাবাজার থানার কুচাই থেকে ইয়াবা ট্যাবলেটসহ মাহবুব আলম মাসুম নামের এক যুবককে গ্রেফতার করে পুলিশ। মাসুমকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। এর আগে গত বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মোগলাবাজার থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে ১নং কুচাই আবাসিক এলাকার প্রবেশমুখ থেকে ৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাহবুব আলম মাসুমকে গ্রেফতার করে। সে নগরীর পায়রা অর্নব-৩০ নং বাসার বাসিন্দ। মোগলাবাজার থানায় মাসুমের বিরুদ্ধে গতকাল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।