শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ সাম্প্রদায়িক সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত – ডা. আরমান আহমদ শিপলু

3
শ্রীকৃষ্ণ ভক্তবৃন্দ সম্মিলিত জন্মাষ্টমী উদযাপন পরিষদ শ্রীহট্ট কর্তৃক আয়োজিত জন্মাষ্টমী উদযাপন উপলক্ষে সনাতন ধর্মাবলম্বী মানুষের সাথে শুভেচ্ছা বিনিময়কালে বক্তব্য রাখছেন মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. আরমান আহমদ শিপলু।

সিলেট মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. আরমান আহমদ শিপলু বলেছেন, জাতির পিতার বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে একটি অসাম্প্রদায়িক সুখী, সুন্দর সোনার বাংলা গড়ে তোলার লক্ষ্যে ৩০ লক্ষ শহীদ আত্মত্যাগ করেছেন এবং ২ লক্ষ মা-বোনের সম্ভ্রমের বিনিময়ে আমাদের স্বাধীনতার মূলমন্ত্রই ছিল একটি সুখী সমৃদ্ধ শান্তির অসাম্প্রদায়িক বাংলাদেশ। আজ বঙ্গবন্ধুর কন্যা দেশরত্ন জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্বের বুকে সাম্প্রদায়িক সম্প্রীতির এক অনন্য নজির স্থাপন করতে সক্ষম হয়েছে। একটি সুখী, সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলতে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। বাংলাদেশে সকল ধর্মের মানুষ স্বাধীনভাবে নিজ নিজ ধর্মীয় উৎসব আনন্দের সাথে উদযাপন করছে।
তিনি সোমবার (৩০ আগষ্ট) দুপুর ১২টায় নগরীর মিরাবাজারস্থ শ্রী শ্রী বলরাম জিউর আখরায় শ্রীকৃষ্ণ ভক্তবৃন্দ সম্মিলিত জন্মাষ্টমী উদযাপন পরিষদ শ্রীহট্ট কর্তৃক আয়োজিত জন্মাষ্টমী উদযাপন উপলক্ষে সনাতন ধর্মাবলম্বী মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় ও স্বাস্থ্য সুরক্ষা উপহার সামগ্রী বিতরণকালে উপরোক্ত কথাগুলো বলেন।
শ্রীকৃষ্ণ ভক্তবৃন্দ সম্মিলিত জন্মাষ্টমী উদযাপন পরিষদের সভাপতি সুসেন্দ্র চন্দ্র নম খোকনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জ্যোতি মোহন বিশ্বাসের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, এপেক্সিয়ান চন্দন দাস, অনিরুদ্ধ বিশ্বাস, পুলিন রায়, নিবেশ বিশ্বাস, সঞ্জয় চক্রবর্তী, অরুন কুমার বিশ্বাস, মাহিম বিশ্বাস, ক্ষিতিশ সরকার, রাখাল সরকার, নেহার রঞ্জন রায়, সজল সরকার, কার্তিক বিশ্বাস, তপন দাস, দিলীপ কুমার রায়, লক্ষণ রায় কাজল, গুণমণি বিশ্বাস, মনমোহন সরকার, সুনিল কুমার দে, বাসন্তী নদী, লাভলী সরকার প্রমুখ। বিজ্ঞপ্তি