যুক্তরাষ্ট্রে গুলিতে নিহত সিলেটি যুবকের দাফন সম্পন্ন

47

HHHHবিশ্বনাথ থেকে সংবাদদাতা :
দীর্ঘ ২১দিন পর যুক্তরাষ্ট্রে সন্ত্রাসীদের গুলিতে নিহত সিলেটি যুবক বাবুল মিয়ার (৪১) দাফন সম্পন্ন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১১টায় তার গ্রামের বাড়ি জাগির আলা গ্রামের মাঠে জানাযার নামাজ শেষে তাকে তার পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে। গত ২৬ মার্চ বৃহস্পতিবার সেখানকার স্থানীয় সময় রাত সাড়ে ১০টায় যুক্তরাষ্ট্রের মিশিগান ষ্ট্যাটের ডিট্রয়েট সিটিতে প্রাণ হারান। লামাকাজি ইউনিয়নের জাগরিালা গ্রামের মৃত খোরশিদ আলীর ছেলে বাবুল ১৯৯১ সালে ওপি ওয়ানের লটারি পেয়ে যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন। পেশায় ট্যাক্সি চালক বাবুল দীর্ঘ ২৫ বছর সেখানে অবস্থান করেছেন।
ছেলের শোকে কাতর মা আমিরুন নেছা (৬৫) এখন দিশেহারা হয়ে পড়েছেন। ২৫ বছর আগে বুক ভরা আশা নিয়ে ছেলেকে তিনি যুক্তরাষ্ট্রে পাঠিয়েছিলেন, কিন্তু সেই বুকভরা স্বপ্ন আজ স্বপ্নই থেকে গেল। সন্ত্রাসীদের একটি বুলেট কেড়ে নিল তার বুকের মানিককে। এ প্রসঙ্গে জানতে চাইলে তিনি বিছার চাই বলে হাউ-মাউ করে কেঁদে আর কিছুই বলতে পারেননি।
বাবুলের মামাতো ভাই একই গ্রামের অটোরিক্সা চালক শাহিন আহমদ শিশু, ইউপি সদস্য রফিক আহমদ, ক্ষিত্তার গাঁওয়ের শাহ মো: আব্দুল কাদির বলেন, যুক্তরাষ্ট্রে অবস্থানরত তাদের আত্মীয়দের নিকট থেকে জেনেছেন, বাবুল হত্যার ঘটনায় সে দেশের পুলিশ অস্ত্রসহ ৪জনকে গ্রেফতার করেছে। এর আগে গত ৩০ মার্চ সোমবার যুক্তরাষ্ট্রের আল-ফালাহ মসজিদে প্রথম জানাযার নামাজ অনুষ্ঠিত হয়েছে বলেও তারা জানিয়েছেন।