মহানগর মজলিসের কার্যনির্বাহী বৈঠক ॥ সংগঠনের দাওয়াতী কার্যক্রম আরো মজবুত করতে হবে

12

বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট মহানগর শাখার কার্যনির্বাহী পরিষদের মাসিক বৈঠক গতকাল শাখা সভাপতি মাওলানা গাজী রহমত উল্লাহর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাওলানা এমরান আলমের পরিচালনায় লালদীঘির পারস্থ মজলিস কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
বৈঠকে সভাপতির বক্তব্যে মাওলানা রহমত উল্লাহ বলেন, ভোলায় তৌহিদী জনতা হত্যার ঘটনা অত্যন্ত বেদনাদায়ক। তিনি অবিলম্বে হত্যাকারী পুলিশ সদস্যদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করার জোর দাবী জানিয়ে সংগঠনের দাওয়াতী কার্যক্রমকে আরো মজবুত করার আহবান জানান।
বৈঠকে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর সহ-সভাপতি মাওলানা তোফাজ্জুল হক, অধ্যক্ষ মাওলানা আব্দুল কাইয়ুম, মুফতি মাওলানা রশীদ আহমদ, সহ-সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল আহাদ, মো: আব্দুল গাফফার, সাংগঠনিক সম্পাদক মাওলানা সানা উল্লাহ, প্রচার সম্পাদক হাফিজ মাওলানা এখলাছুর রহমান, সমাজ কল্যাণ সম্পাদক মাওলানা কমর উদ্দিন, মো: আব্দুল আজিজ, মাওলানা ইলিয়াছুর রহমান, মাওলানা শাহিদুর রহমান, মাওলানা আব্দুল মালিক, মাওলানা আব্দুল মান্নান চৌধুরী আজাদ, মো: সাব্বির আহমদ, হাফিজ সিরাজ উদ্দিন প্রমুখ।
বৈঠকে বিগত মাসের রিপোর্ট পেশ, পর্যালোচনা ও আগামী পরিকল্পনা এবং ২৫ ও ২৬ অক্টোবর ঢাকায় কেন্দ্রীয় প্রশিক্ষণ মজলিসে অংশগ্রহণ এবং বিভিন্ন ওয়ার্ড কমিটি গঠন ও আগামী ৮ ডিসেম্বর সংগঠনের প্রতিষ্ঠা বার্ষিকী পালন সহ সিলেট মহানগর শাখার পক্ষ থেকে ব্যাপক কর্মসূচি গ্রহণ করা হয়। বিজ্ঞপ্তি