সাবেক মেয়র কামরানের রুহের মাগফেরাত ও আসমা কামরানের সুস্থতা কামনায় ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের মিলাদ ও দোয়া মাহফিল

15
সাবেক মেয়র ও সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি বদর উদ্দিন আহমদ কামরানের রুহের মাগফেরাত ও তার সহধর্মিনী আসমা কামরানের সুস্থতা কামনায় ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র ও সিলেট মহানগর আওয়ামী লীগের সদ্য প্রাক্তন সভাপতি বদর উদ্দিন আহমদ কামরানের রুহের মাগফেরাত ও তার সহধর্মিনী আসমা কামরানের সুস্থতা কামনায় ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বাদ জুম্মা হাউজিং এষ্টেট জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন হাউজিং এষ্টেট মসজিদের ইমাম ও খতিব হাফিজ মাওলানা লিয়াকত হোসেন ও মাওলানা মুহিবুর রহমান।
মিলাদ ও দোয়া মাহফিলে সাবেক মেয়র কামরানের রুহের মাগফেরাত ও আসমা কামরানের সুস্থতা কামনার পাশাপাশি করোনায় মৃত্যুবরণকারী ও অন্যান্য আক্রান্তদের সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। মিলাদ ও দোয়া মাহফিলে আওয়ামীলীগ নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন রেডক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের ভাইস চেয়ারম্যান মহানগর আওয়ামীলীগ নেতা মনসুজ্জামান চৌধুরী বাবুল, ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আকরার বখত মজুমদার, সহ সাধারণ সম্পাদক এম, এ খান শাহিন, আওয়ামীলীগ নেতা এপিপি এডভোকেট মাসুক উদ্দিন, আজাদ খান, রফিক আহমদ, পররাষ্ট্র মন্ত্রীর ব্যক্তিগত সহকারী আবুল হোসেন, সৈয়দ রফিক আহমদ, বেলাল খান, ইলিয়াসুর রহমান জুয়েল, ফারুকুল ইসলাম, সৈয়দ মামুন আহমদ, চান্দু মিয়া এছাড়াও এলাকার বিশিষ্ট মুরব্বী সাবেক সচিব সাবেক ও সাবেক হাই কমিশনার এম মোফাজ্জল করিম, তেহসিন আমদ চৌধুরী, চেরাগ উদ্দিন আহমদ, সাংবাদিক আব্দুল বাতিন ফয়সল প্রমুখ। বিজ্ঞপ্তি