সেবার মাধ্যমে মানুষের পরিবর্তন ঘটানো সম্ভব – ডা. হিমাংশু লাল রায়

24

সিলেটের সিভিল সার্জন ও স¦াস্থ্য অধিদপ্তরের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায় বলেছেন, সেবা এমন একটি মহৎ কাজ যে কাজের মাধ্যমে মানুষের মধ্যে পরিবর্তন ঘটানো সম্ভব। অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর আগে তাদের প্রতি ভালোবাসা বুকে লালন করতে হয়। সবাইকে অসহায় দুস্থ মানুষদের প্রতি ভালোবাসা স্থাপন করে এগিয়ে আসতে হবে। তাতে করে একটি দরিদ্র সমাজ যেমন এগিয়ে যাবে তেমনি একটি রাষ্ট্র উন্নত রাষ্ট্রে পরিণত হবে।
সিলেট সেন্টার ফর ইনফরমেশন এন্ড মাস মিডিয়া (সিফডিয়া)’র উদ্যোগে সিলেট জেলার বালাগঞ্জ উপজেলার প্রত্যন্ত হাওর অঞ্চলের দুস্থ অসহায় মানুষকে স্বাস্থ্য সেবা প্রদানের লক্ষ্যে স্থাপিত মোল্লাবাড়ি মেডিকেল সেন্টারের কার্যক্রমের উদ্বোধনকালে উদ্বোধকের বক্তব্যে তিনি এ কথা বলেন।
দক্ষিণ সুরমা লতিফা-শফি চৌধুরী মহিলা ডিগ্রি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান ও সিফডিয়া-এর চেয়ারম্যান অধ্যাপক শেখ আব্দুর রশীদের সভাপতিত্বে রবিবার (১ জুলাই) সিলেটের সিভিল সার্জন অফিসের হলরুমে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেটের ডেপুটি সিভিল সার্জন ডা. নূরে আলম শামীম, মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ইউনিটের সাবেক জেলা কমান্ডার মির্জা জামাল পাশা এবং সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন, সিফডিয়ার উপদেষ্টা ও ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি আব্দুল বাতিন ফয়সল।
সিফডিয়ার নির্বাহী পরিচালক রোটারিয়ান আবদুল মুহিত দিদারের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. আমজাদ হোসেন, ডা. মইনুল আহসান, সিফডিয়ার ভাইস চেয়ারম্যান ডা. শামীমা নাসরীন ইভা, ড্রিম সিলেট অনলাইন পত্রিকার সম্পাদক শেখ আব্দুল মজিদ, সিভিল সার্জন কার্যালয়ের প্রধান সহকারী অরুণ চৌধুরী, শামীম আহমদ, আমিনূর রশীদ, ডা. নাদিরা নুসরাত মাশিয়াত, মির্জা শহীদ ওমর, মির্জা আবদুল হামিদ অভি, সিলেট এক্সপ্রেসের স্টাফ রিপোর্টার আব্দুস সোবহান ইমন, সিলেট সুরমা টিভির ক্যামেরা পারসন সাব্বির আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি