সদর উপজেলা স্কাউটসের বিভিন্ন প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন ও সমাপনী

17

বাংলাদেশ স্কাউটস উপজেলার ২০ তম উপদলনেতা কোর্স ১ম স্কাউটস ব্যাজ কোর্স ও ১ম ষষ্ঠক ব্যাজ কোর্সের উদ্বোধন ও কাব হলিডের সমাপনী ১মে বুধবার খাদিমপাড়া ইউনিয়নের এম ইউ জহিরিয়া উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে অনুষ্ঠিত হয়েছে।
সদর উপজেলা স্কাউটস এর সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার সিরাজাম মুনিরার সভাপতিত্বে এবং প্রশিক্ষক রিপন চক্রবর্তীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন এম ইউ জহিরিয়া উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের প্রধান শিক্ষক ও সদর উপজেলা স্কাউটস এর কমিশনার রুহুল আমিন।
শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সদর উপজেলা স্কাউটস এর সম্পাদক আব্দুর রহমান খুরাসানী, শুভেচ্ছা বক্তব্য রাখেন সদর উপজেলা স্কাউটস ও কোর্স লিডার অসীম রঞ্জন তালুকদার। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সদর উপজেলা স্কাউটস এর কোষাধ্যক্ষ ও কোর্স লিডার শাহজাদী খানম, যুগ্ম সম্পাদক মোবারক হোসেন, খলিলুর রহমান, হালিমা আক্তার, খলিলুর রহমান প্রমুখ। এদিকে ২ মে বিকেলে ২টি প্রশিক্ষণ কোর্সের সমাপনী শেষে শিক্ষার্থীদের মধ্যে সনদ পত্র প্রদান করা হয়। সদর উপজেলা স্কাউটস এর কোষাধ্যক্ষ ও কোর্স লিডার শাহজাদী খানমের সভাপতিত্বে ও উপজেলা স্কাউটস ও কোর্স লিডার অসীম রঞ্জন তালুকদারের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এম ইউ জহিরিয়া উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের প্রধান শিক্ষক ও সদর উপজেলা স্কাউটস এর কমিশনার রুহুল আমিন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা স্কাউটস এর সম্পাদক এমদাদুল হক সিদ্দিকি, সদর উপজেলা স্কাউটস এর সম্পাদক আব্দুর রহমান খুরাসানী, সদর উপজেলা স্কাউটস ও কোর্স লিডার খলিলুর রহমান, প্রশিক্ষক রিপন চক্রবর্তী, যুগ্ম সম্পাদক মোবারক হোসেন, হালিমা আক্তার, খলিলুর রহমান প্রমুখ।
উল্লোখ্য উপজেলা বিভিন্ন ১০টি প্রাইমারী স্কুল থেকে ২০০ জন শিক্ষার্থী, এদিকে ব্যাজ কোর্সে ৫৪ জন, ২০ তম উপদলনেতা কোর্সে ৪০ জন অংশ গ্রহণ করে। বিজ্ঞপ্তি