টাকার অভাবে জীবন প্রদীপ নিভে যাচ্ছে ক্যান্সার আক্রান্ত শামসুন্নাহারের

10

ক্যান্সারে আক্রান্ত শামসুন্নাহার বাঁচতে চান। চিকিৎসার জন্য মাত্র দেড় লক্ষ টাকার প্রয়োজন। দীর্ঘদিন ধরে টিউমার থেকে ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন তিনি। পরিবার কষ্টের মধ্যে থেকেও এতদিন চিকিৎসার খরচ চালিয়ে যাচ্ছিলেন। বর্তমানে স্বামী হারানো শামসুন্নাহারের টাকার অভাবে চিকিৎসা করানো সম্ভব হচ্ছে না। শামসুন্নাহার কে বাঁচাতে অসহায় পরিবারটি নিরুপায় হয়ে মাননীয় প্রধানমন্ত্রী ও সমাজের হৃদয়বান মানুষের সহযোগিতা কামনা করেছেন। পরিবারের আসা সমাজের হৃদয়বান মানুষেরা সাহায্যের হাত বাড়িয়ে দিলে বেঁচে যেতে পারে শামসুন্নাহারের (৪৮) জীবন।
সিলেট নগরীর ঘাসিটুলার লামাপাড়া এলাকায় ( ২১ নং ) বাসায় বসবাস করছেন তিনি। স্বামী ছেলে সন্তান না থাকায় টাকার অভাবে ক্যান্সারে আক্রান্ত হয়ে বর্তমানে বিনা চিকিৎসায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।
চিকিৎসকরা জানিয়েছেন শামসুন্নাহার কে বাঁচাতে হলে জরুরিভিত্তিতে অপারেশন করাতে হবে। অপারেশন করাতে হলে দেড় লক্ষ টাকার প্রয়োজন। অসহায় দরিদ্র পরিবারের পক্ষে এত টাকা যোগান দেওয়া সম্ভব হচ্ছে না। যার কারণে শামসুন্নাহার কে বাঁচাতে পরিবারের পক্ষ থেকে সহযোগিতার কামনা করেছেন। সবার সহযোগীতা পেলে তাকে বাঁচানো সম্ভব।
শামসুন্নাহার কে সহযোগিতা করতে চাইলে অগ্রণী ব্যাংক কাজীর বাজার শাখা একাউন্ট নং (৭৫১৭) এবং বিকাশ নম্বার ০১৭৭০৪৩৭০০৯ সাহায্য পাঠানোর জন্য পরিবাবের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে। বিজ্ঞপ্তি