রোটারী ক্লাব সিলেট এলিগেন্সের রায়লা’র তৃতীয় দিন ॥ রোটারিয়ানরা নিঃস্বার্থে মানবতা ও দেশের কল্যাণে কাজ করেন

29

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, মানব সেবার মধ্যে উত্তম ও সুপরিচিত নাম রোটারী ক্লাব। রোটারী আঙ্গণে রোটারিয়ানবৃন্দ নিঃস্বার্থে মানবতা ও দেশের কল্যাণে কাজ করে যাচ্ছেন। তিনি বলেন, বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চল থেকে যে সকল তরুণ প্রশিক্ষণার্থীরা এখানে চার দিনব্যাপী জীবন মুখী প্রশিক্ষণ গ্রহণ করছে, এটি তাদের একটি যুগ উপযোগী সিদ্ধান্ত। তিনি এ প্রশিক্ষণ থেকে লব্ধ জ্ঞান নিজের জীবনে এবং দেশ ও দশে উপকারে কাজে লাগানোর উপদেশ দেন। এ ধরনের প্রশিক্ষণের আয়োজন করায় তিনি রোটারি ক্লাব সিলেট এলিগেন্সকে ধন্যবাদ জানান।
মেয়র আরিফুল হক চৌধুরী গতকাল ১০ মার্চ রবিবার বিকালে সিলেটের খাদিমনগরস্থ এফ.আই.বি.ভি.ডি.বি হল রুমে রোটারি ক্লাব সিলেট এলিগেন্স এর তত্ত্বাবধানে চার দিনব্যাপী আন্তর্জাতিক ট্রেনিং প্রোগ্রাম রোটারী ইয়ুথ লিডারশিপ এ্যায়ার্ড, রায়লা’র তৃতীয় দিনের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন।
রোটারী ক্লাব সিলেট এলিগেন্স এর প্রেসিডেন্ট ডাঃ মুক্তাদির কোরাইশী’র সভাপতিত্বে ও প্রোগ্রামের চেয়ারম্যান, পিপি রোটারিয়ান মোহাম্মদ দিলওয়ার হোসেইন এর পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পিপি রোটারিয়ান জয় মোহন সিংহ, রোটারিয়ান আহমেদ রেজিাউল করিম। চারদিন ব্যাপী প্রশিক্ষণের তৃতীয় দিনের অনুষ্ঠানে শতাধিক প্রশিক্ষণার্থী তরুণ-তরুণী সহ রোটারিয়ানবৃন্দ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি