ফজলুল হক আসপিয়ার মৃত্যুতে নাছির-জাকেরিনের শোক

10

সুনামগঞ্জ থেকে সংবাদদাতা :
বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা, সুনামগঞ্জ-৪ আসন থেকে তিনবারের নির্বাচিত সংসদ সদস্য ও সাবেক হুইপ, সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি, আলহাজ্ব এডভোকেট ফজলুল হক আসপিয়া বুধবার রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি… রাজিউন)। মৃত্যুকালে তাঁ বয়স হয়েছিল ৮৪ বছর।
আলহাজ্ব এডভোকেট ফজলুল হক আসপিয়ার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, বিএনপির নির্বাহী কমিটির অন্যতম সদস্য, দিরাই-শাল্লার সাবেক এমপি, সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক আহ্বায়ক জননেতা নাছির উদ্দিন চৌধুরী ও সুনামগঞ্জ জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি, সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের বারবার নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান দেওয়ান জয়নুল জাকেরিন।
শোক বার্তায় তারা বলেন, আলহাজ্ব এডভোকেট ফজলুল হক আসপিয়া সুনামগঞ্জ-৪ আসনের মাটি ও মানুষের নেতা ছিলেন। তাঁর হাত ধরেই সাবেক অর্থ ও পরিকল্পনামন্ত্রী এম সাইফুর রহমানের অবদানে সুনামগঞ্জের উন্নয়নের চাকা চলতে থাকে। এখন পর্যন্ত সুনামগঞ্জে যে উন্নয়ন দৃশ্যমান তা আলহাজ্ব এডভোকেট ফজলুল হক আসপিয়া ও সাইফুর রহমানের অবদান। সুনামগঞ্জ-বিশ্বম্ভরপুরের মানুষ আলহাজ্ব এডভোকেট ফজলুল হক আসপিয়া কে ১৯৯৬ সালের ১৫ ফেব্রুয়ারির নির্বাচনে, ১৯৯৬ সালের ১২ জুন এবং ২০০১ সালের নির্বাচনেও বিপুল ভোটের ব্যবদাণে এমপি নির্বাচিত করে। গণতন্ত্র পুন:উদ্ধারের আন্দোলনে তিনি জীবনের শেষ সময় ব্যয় করেছেন। রাতের ভোটের কাছে জীবনের শেষ নির্বাচনে পরাজিত হয়ে, খালেদা জিয়ার মুক্তির আন্দোলনের তিনি রাজপথে থেকে নেতৃত্ব দিয়েছেন। তার মৃত্যুতে সুনামগঞ্জের মানুষ তাদরে আপন জনকে হারালো, দল হারালো তার নিবেদিত কর্মী আমরা হারালাম আমাদের অভিভাবক। তাঁর মৃত্যুতে আমরা গভীর শোক প্রকাশ করছি এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি।