আমিনুর রহমান পাপ্পুর সংবাদ সম্মেলন ॥ শাহী ঈদগাহে মারামারির সঙ্গে আমার সম্পৃক্ততা নেই

17

স্টাফ রিপোর্টার :
নগরীর ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুর রহমান পাপ্পু বলেছেন, মঙ্গলবার রাতে পূর্ব শাহী ঈদগাহে মারামারির সঙ্গে তার কোন সম্পৃক্ততা নেই। বুধবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে সিলেট প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে তিনি এ দাবি করেন।
তিনি লিখিত বক্তব্যে বলেন, মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) রাতে বিমানবন্দর থানার পূর্ব শাহী ঈদগাহ ভ্যালি সিটি গেইটের পাশে বসা নিয়ে দুই পক্ষের মারামারি হয়। মারামারি খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। ওয়ার্ড কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক হওয়ায় পুলিশ আমাকে সেখানে নিয়ে যায়।
তিনি আরও জানান, স্থানীয়দের সঙ্গে কথা বলে তিনি জেনেছেন ভ্যালি সিটি গেইটের পাশে বসা নিয়ে রাজনৈতিক দলের জুনিয়রদের দুটি পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। সেখানে মেলার মাঠকে নিয়ে কোন ধরণের কথাবার্তা হয়নি বা হওয়ার প্রশ্নই আসেনি। অথচ এসকল বিষয়ে তাকে জড়িয়ে বিভিন্নভাবে অপপ্রচার চালানো হচ্ছে।
আমিনুর রহমান পাপ্পু বলেন, আমি সিলেট মহানগর আওয়ামী লীগের ৫ নম্বর ওয়ার্ডের যুগ্ম সাধারণ সম্পাদক, ৫নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক এবং শাহী ঈদগাহ শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠ উন্নয়ন কমিটির সদস্য। এলাকা জুড়ে তার জনপ্রিয়তা রয়েছে।
তিনি আরো বলেন, সিলেট মেট্রোপলিটন চেম্বারের আয়োজনে ৫ম আন্তর্জাতিক বাণিজ্য মেলা বন্ধে বিভিন্ন মহল নানা ধরণের ফন্দি ফিকির করে আসছে। মাঠ উন্নয়ন কমিটির সদস্য হওয়ায়, বিভিন্ন সময় আমার বক্তব্য ভুল ব্যাখ্যা দিয়ে অপপ্রচার করা হচ্ছে।
এ সময় উপস্থিত ছিলেন গোলজার মিয়া, ফারুক আহমদ, আনোয়ার হোসেন রাজু, মো. কামাল জাহিদ, হোসাইন আহমদ, সুন্নাহ আহমদ, পারভেজ আহমদ প্রমুখ।