নবগঠিত মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির প্রথম সভা ॥ দ্রুত সময়ের মধ্যে সকল ওয়ার্ড থানা সম্মেলন অনুষ্ঠিত হবে

33

Sylhet City BNP pic-- 20.11.14গতকাল বৃহস্পতিবার বিকালে নগরীর দরগাগেইটস্থ একটি হোটেলে নবগঠিত সিলেট মহানগর বিএনপির আহ্বায়ক ডাঃ শাহরিয়ার হোসেন চৌধুরী‘র সভাপতিত্বে ও সদস্য সচিব বদরুজ্জামান সেলিমের পরিচালনায় নবগঠিত সিলেট মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়।
সভায় বক্তরা বলেন, সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টার মধ্যে দিয়ে দ্রুত সময়ের মধ্যে সিলেট মহানগর বিএনপির অন্তর্গত সকল থানা ও ওয়ার্ড কমিটি গঠিত হবে। নেতৃবৃন্দ বলেন, বিএনপির ভাইস চেয়ারম্যান, সাবেক পররাষ্ট্র সচিব ও বিএনপির চেয়ারপার্সন উপদেষ্টা শমসের মুুবিন চৌধুরী বীর বিক্রম‘কে নিয়ে একটি কুচক্রি মহল অপপ্রচার চালাচ্ছে এবং তার বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্য প্রদান করছে যা  সম্পূর্ণ অবৈধ আওয়ামী সরকারের এজেন্ডা বাস্তবায়নে অংশ। নেতৃবৃন্দ এই সকল বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। নেতৃবৃন্দ বলেন, সকলের অংশগ্রহণের মধ্যে দিয়ে ষড়যন্ত্রকারীদের সময় মত সমুচিত জবাব দেওয়া হবে। নেতৃবৃন্দ আরো বলেন, বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান জননেতা তারেক রহমান সহ জিয়া পরিবারের বিরুদ্ধে বর্তমান ফ্যাসিস্ট আওয়ামী সরকার যে ষড়যন্ত্র শুরু করেছে তার বিরুদ্ধে জাতীয়তাবাদী পরিবারের সকল সদস্য কে সোচ্চার ভূমিকা রাখতে হবে। আসুন আমরা সকলে মিলে সকল ভেদা ভেদ ভুলে গিয়ে দেশ ও দেশের মানুষের রক্ষার স্বার্থে বেগম জিয়ার ডাকে ঐক্যবন্ধ আন্দোলন সংগ্রাম গড়ে তুলি। নেতৃবৃন্দ বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও নবগঠিত মহানগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী কে জড়িয়ে বর্তমান অবৈধ আওয়ামী সরকার দীর্ঘ ৯ বছর পর প্রায়ত অর্থমন্ত্রী শাহ এস এম কিবরিয়া হত্যাকান্ডের চার্জশিট ষড়যন্ত্রমূলক ভাবে নাম অন্তর্ভুক্ত করে বিরোধী দল দমনের পাঁয়তারা লিপ্ত রয়েছে। অবিলম্বে গ্রেফতারকৃত বিএনপির সকল নেতা কর্মীদের মুক্তি এবং মিথ্যা ষড়যন্ত্র মূলক মামলা প্রত্যাহারের জোর দাবী জানান।
সভায় আরো বক্তব্য রাখেন, মহানগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য নাসিম হোসাইন, এডভোকেট নোমান মাহমুদ, এডভোকেট ফয়জুর রহমান জাহেদ, রেজাউল হাসান কয়েছ লোদী, এডভোকেট হাবিবুর রহমান হাবিব, হুমায়ুন কবির শাহীন, আজমল বক্ত সাদেক, এমদাদ হোসেন চৌধুরী, মিফতা সিদ্দিকী, আহাদুস সামাদ, ডাঃ মোঃ নাজমুল ইসলাম, সৈয়দ তৌফিকুল হাদী, মাহবুব চৌধুরী, হাদীয়া চৌধুরী মুন্নী, আব্দুল জব্বার তুতু, আব্দুর রহিম, আব্দুস সত্তার, মুফতি বদরুনূর সায়েক, হাজী আলাউদ্দিন, মুফতি নেহাল, রেজাউল করিম আলো, মুকুল মোর্শদ।
সভায় নেতৃবৃন্দ শুক্রবার বাদ আছর হযরত শাহজালাল (রহ.) মাজারে বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান জননেতা তারেক রহমানসহ জিয়ার পরিবারের মঙ্গল কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল মধ্যে দিয়ে নবগঠিত সিলেট মহানগর বিএনপির আহবায়ক কমিটির কার্যক্রম শুরু হবে বলে জানান। উক্ত মিলাদ ও দোয়া মাহফিলে মহানগর বিএনপি, থানা ও ওয়ার্ড সকল পর্যায়ের নেতা কর্মীদের উপস্থিত থাকার আহবান জানান।  বিজ্ঞপ্তি