ছাত্রলীগ কর্মী জাহিদ হত্যা মামলায় গ্রেফতারকৃত ২ জনকে কারাগারে প্রেরণ

22

স্টাফ রিপোর্টার :
নগরীতে স্কুলছাত্র ও ছাত্রলীগ কর্মী আবুল হোসাইন জাহিদ (১৮) হত্যা মামলার ৩ মাস পর ২ আসামীকে গ্রেফতার করেছে শাহপরান থানা পুলিশ। গত বৃহস্পতিবার বিকেলে সুনামগঞ্জে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। শুক্রবার পুলিশ গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে।
গ্রেফতারকৃতরা হচ্ছে- নগরীর সোনারপাড়া এলাকার হাসন আলীর পুত্র মামলার প্রধান আসামী ফজর আলী (২৫) ও তার ভাই সালমান (২৩)।
পুলিশ সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সুনামগঞ্জ থেকে মামলার আসামি ফজর আলী ও সালমানকে গ্রেফতার করে পুলিশ। শুক্রবার তাদেরকে আদালতে নেয়া হলে আদালত তাদেরকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।
শাহপরাণ থানার এসআই আসলাম হোসেন জানান, মামলা দায়েরের পর থেকেই আত্মগোপনে ছিলো আসামিরা। প্রায় ৩ মাস পর বৃহস্পতিবার বিকেলে সুনামগঞ্জে অভিযান চালিয়ে মামলার প্রধান আসামি ফজর আলী ও তার ভাই সালমানকে গ্রেফতার করা হয়।
শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আলম জানান, জাহিদ হত্যাকান্ডের ঘটনায় বৃহস্পতিবার সুনামগঞ্জ এলাকা থেকে এজাহারনামীয় ২ আসামীকে গ্রেফতার করে গতকাল শুক্রবার পুলিশ আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে প্রেরণ করেছে। এ নিয়ে এই মামলার ৩ আসামীদেরকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামীদেরকে গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রাখা হয়েছে।