গ্রেফতারকৃত গাঁজা ব্যবসায়ী স্বপন জেলে

29

স্টাফ রিপোর্টার :
জৈন্তাপুর থানার চিকনাগুল এলাকা থেকে আদা কেজি গাঁজাসহ গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীকে আদালতের মাধ্যমে জেলে প্রেরণ করেছে পুলিশ। এর আগে বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টার দিকে গোয়ান্দে পুলিশ (ডিবি) জৈন্তাপুর থানার চিকনাগুল বাজার সংলগ্ন হবিবনগর চা বাগান এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী শফিকুল ইসলাম স্বপন (৪৫) জৈন্তাপুর থানার চাল্লাইন গ্রামের মৃত ইউসুফ আলীর পুত্র। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে এসআই আব্দুল মান্নান বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে জৈন্তাপুর থানায় মামলা দায়ের করেছে।
গ্রেফতারকৃত আসামী শফিকুল ইসলাম স্বপন দীর্ঘদিন ধরে এলাকায় গোপনে গাজা বিক্রি করে আসছে। তাকে গ্রেফতার করায় এলাকার সাধারন মানুষ সন্তোষ প্রকাশ করেছে। এরই মধ্যে আসামীকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে জেলা গোয়েন্দা শাখা (উত্তর জোন) এর অফিসার ইনচার্জ সাইফুল আলম জানান, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী শফিকুল ইসলাম স্বপন এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। এলাকার অন্যান্য মাদক ব্যবসায়ীদের গ্রেফতারে চলমান অভিযান অব্যাহত থাকবে। এলাকায় মাদক নির্মূলে তিনি সকলের সহযোগিতা আশা করেন।