শিক্ষার্থীদের নামে মেডিকেল হেলথ কার্ড ইস্যু করা হবে – মেয়র আরিফুল হক

60
শাহজালাল জামেয়া ইসলামিয়া স্কুল এন্ড কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন মেয়র আরিফুল হক চৌধুরী।

সিটি মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, ফেব্র“য়ারি-মার্চ থেকে নগরীর প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের নামে মেডিকেল হেলথ কার্ড ইস্যু করা হবে। নির্দিষ্ঠ সময়ে চিকিৎসকরা স্কুলে এসে শিক্ষার্থীদের হেলথ চেকআপ ও পরামর্শ দেবেন। তিনি বলেন শিশুর জন্মের সাথে সাথে হেলথ কার্ড দেয়ার উদ্যোগ নেয়া হবে। তিনি সবাইকে স্বাস্থ্য সচেতনতা বাড়ানোর আহবান করেন। বৃহস্পতিবার শাহজালাল জামেয়া ইসলামিয়া স্কুল অ্যান্ড কলেজের ৪১ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।
জামেয়ার ভারপ্রাপ্ত প্রিন্সিপাল গোলাম রব্বানীর সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর ছয়ফুল আমিন বাকের,দি সিলেট ইসলামিক সোসাইটির সেক্রেটারী আব্দস শাকুর, স্বাগত বক্তব্য রাখেন সহকারী প্রধান শিক্ষক মোস্তফা কামাল অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কলেজ বিভাগের ইনচার্জ রফিকুল ইসলাম মজুমদার, ক্রীড়া কমিটির আহবায়ক আব্দুল মোতালেব,অভিভাবকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন আব্দুল আহাদ খান জামাল। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন প্রভাষক আব্দুল্লাহ আল মামুন ও প্রভাষক মুহিবুর রহমান। পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন সপ্তম শেণির ছাত্র মাহফুজ আনোয়ার, সংগীত পরিবেশন করেন রায়হনুল করীর রাফি।
এদিকে বালিকা শাখার পৃথক অনুষ্ঠানের মাধ্যমে পুরস্কার বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা শিক্ষা অফিসার নাজমা বেগম। কলেজ ইনচার্জ মোর্শেদা আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন শাহজালল বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আই আই সিটি বিভাগের সহকারী অধ্যাপক সায়মা সুলতানা চৌধুরী। স্বাগত বক্তব্য রাখেন মাধ্যমিক শাখার ইনচার্জ জাকিয়া নূরী চৌধরী,শুভেচ্ছা বক্তব্য রাখেন ক্রীড়া আহবায়িকা ইয়াসমিন আরা। বিজ্ঞপ্তি