মন্ত্রী হিসেবে আজ প্রথম সিলেট আসছেন ড. মোমেন ॥ আ’লীগের পক্ষ থেকে প্রদান করা হবে সংবর্ধনা

16

স্টাফ রিপোর্টার :
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মর্যাদাপূর্ণ সিলেট-১ (সদর-সিটি কপোরেশন) আসন থেকে নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটে বিজয়ী নবনিযুক্ত পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন আজ মঙ্গলবার প্রথমবারের মতো সিলেট সফরে আসছেন।
তিনি সকাল ১১টায় ওসমানী বিমানবন্দর পৌছবেন। এ সময় তাকে ভিআইপি লাউঞ্জে সংবর্ধনা দেবে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ। গত রবিবার রাতে সিলেট জেলা পরিষদ মিলনায়তনে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের যৌথ প্রস্তুতি সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।
জেলা ও মহানগরের সকল নেতাকর্মীকে ওসমানী বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জের বাইরে অবস্থান করে মোটর শোভাযাত্রা সহকারে ড. মোমেনকে নগরীতে নিয়ে আসার সিদ্ধান্ত হয়। পররাষ্ট্রমন্ত্রী নিযুক্ত হবার পর ড. মোমেন আজ প্রথম সফরকালে তিনি হযরত শাহজালাল (রহ.) ও হযরত শাহপরান (রহ.) মাজার জিয়ারত, সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ, বিকেল সাড়ে ৫টায় হাফিজ কমপে¬ক্সে জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যকরী সংসদের সকল সদস্য ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের সভায় যোগ দেবেন বলে দলের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।
মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ আজ মঙ্গলবার ড. মোমেনের সিলেট সফরসূচি ও দলের পক্ষ থেকে তাকে সংবর্ধনা প্রদানের বিষয়টি নিশ্চিত করেছেন।