শ্রীমঙ্গল স্কুল শিক্ষিকা হত্যার অভিযোগে স্বামী কারাগারে

4

মৌলভীবাজার থেকে সংবাদদাতা :
মৌলভীবাজারের শ্রীমঙ্গল শহরতলীর সুরভিপাড়া এলাকায় স্কুল শিক্ষিকা ঝর্ণা কুর্মির গলায় ফাঁস লাগানো অর্ধ ঝুলন্ত মরদেহ উদ্ধারের ঘটনায় শ্রীমঙ্গল থানায় হত্যা মামলা দায়ের রুজু হয়েছে।
এ ঘটনায় নিহতের স্বামী সঞ্জয় কুর্মীকে গ্রেফতার দেখিয়ে শনিবার দুপুরে মৌলভীবাজার আদালতে মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।
শুক্রবার রাতে ঝর্ণার চাচা রাম প্রসাদ কুর্মি বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ করে শ্রীমঙ্গল থানায় এ হত্যা মামলা (নং ৩৬(০৩) ২০২২) দায়ের করেন।
এ মামলায় পুলিশ ঝর্ণা কুর্মির স্বামী পুবালী ব্যাংক ভানুগাছ, কমলগঞ্জ শাখার কর্মকর্তা সঞ্জয় কুর্মিকে গ্রেফতার দেখিয়ে শনিবার দুপুরে মৌলভীবাজার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে।
মামলায় এজাহারনামীয় অন্য চার আসামি হলেন সঞ্জয় কুর্মির বাবা সিউধনী কুর্মি, মা প্রতিমা কুর্মি, বোন গীতারানী কুর্মি ও চাচাত বোন তুলি কুর্মি।
শ্রীমঙ্গল থানার ওসি (অপারেশন) নয়ন কারকুন জানান, এজহারনামীয় অন্য আসামীদের এখনো গ্রেফতার করা হয়নি। এ বিষয়ে অধিক তদন্ত অব্যাহত রয়েছে। তিনি বলেন, ছেলের সাথে আলাপ করে পারিবারিক কলহের আলামত পাওয়া যায়নি, তবে মেয়ের পরিবার বলছে, পারিবারিক কলহ ছিল। তিনি বলেন, ময়না তদন্তের রিপোর্ট আসলে প্রকৃত রহস্য জানা যাবে।