খন্দকার আব্দুল মুক্তাদিরের কৃতজ্ঞতা প্রকাশ

15

সিলেট-১ নির্বাচনী এলাকার দলীয় নেতাকর্মীসহ সিলেট সদর উপজেলা ও সিলেট নগরীর সর্বস্তরের ভোটার ও নাগরিকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সদ্য সমাপ্ত জাতীয় নির্বাচনে এই আসনে বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির।
এক বিবৃতিতে তিনি বলেন, গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত প্রহসনের নির্বাচনে সারা দেশের মানুষের মত আমিও সংক্ষুব্ধ-মর্মাহত। সিলেট-১ নির্বাচনী এলাকার সর্বস্তরের মানুষ দেখেছেন কিভাবে আমাদের নিশ্চিত বিজয় ছিনিয়ে নেয়া হয়েছে। প্রশাসন ও আওয়ামী লীগের যৌথ উদ্যোগে স্বাধীন জনমত ও গণতান্ত্রিক মূল্যবোধের কবর রচিত হয়েছে গত ৩০ ডিসেম্বর। ইনশাআল্লাহ, অদূর ভবিষ্যতে এদেশের মানুষ এই অপকর্মের সমুচিত জবাব দেবেন।
খন্দকার মুক্তাদির বলেন, নির্বাচনী প্রচারাভিযানকালে সিলেটের সর্বস্তরের মানুষ ধানের শীষ এবং ব্যক্তিগতভাবে আমাকে যে ভালবাসা প্রদান করেছেন, তাতে আমি বিমোহিত-মুগ্ধ। সিলেটবাসীর এই অভূতপূর্ব ভালোবাসায় আমি চিরকৃতজ্ঞতার বাঁধনে আবদ্ধ হয়েছি। ইনশাআল্লাহ, আমৃত্যু প্রিয় সিলেটবাসীর হাসি-আনন্দ, দুঃখ-বেদনায় পাশে থেকে এই কৃতজ্ঞতার ঋণ শোধ করতে চেষ্টা করবো।
তিনি বলেন, নির্বাচনী প্রচারাভিযানকালে গত এক মাসে আমাদের অসংখ্য নেতাকর্মী গ্রেফতার হয়েছেন, অনেকে আইন শৃঙ্খলা বাহিনী ও এবং আওয়ামী লীগের সন্ত্রাসীদের দ্বারা নির্যাতিত হয়েছেন, পুলিশী তল্লাশীর নামে বাসা বাড়ি তছনছের কারণে অনেকের সম্পদের ক্ষয়ক্ষতি হয়েছে। আমাদের অগণিত নেতাকর্মী এখনো কারাপ্রকোষ্টে বন্দি রয়েছেন, সন্ত্রাসী হামলায় আহত অনেকে এখনো শয্যাশায়ী। তাদের সকলের প্রতি আমরা সহমর্মিতা-সমবেদনা। ইনশাআল্লাহ আপনাদের ভাই হিসেবে, আপনাদের সন্তান হিসেবে আপনাদের এই দুর্দশার সময়ে আপনাদের পাশে থাকার সর্বাত্মক চেষ্টা করবো। বিজ্ঞপ্তি