নেতৃবৃন্দের মাঝে আনন্দের বন্যা ॥ সিলেট-৫ আসনে ঐক্যফ্রন্টের মনোনয়ন পেলেন জমিয়তের মাওলানা উবায়দুল্লাহ ফারুক

24

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৫ আসনে মনোনয়ন পেলেন ঐক্যফ্রন্ট তথা ২৩ দলীয় জোটের অন্যতম শরীক দল জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ কেন্দ্রীয় সহ সভাপতি, দেশের প্রখ্যাত আলেম শায়খুল হাদীস মাওলানা উবায়দুল্লাহ ফারুক।
শনিবার রাতে ঢাকায় বিএনপির গুলশান কার্যালয় থেকে সিলেট-৫ আসনে মাওলানা উবায়দুল্লাহ ফারুককে প্রার্থীতা ঘোষণা করা হয় এবং সুনামগঞ্জ-৩ আসনে শাহীনুর পাশা চৌধুরী ও নারায়নগঞ্জ-৪ আসনে মুফতি মনির হোসাইন ক্বাসেমীকে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষতির মনোনয়নের চিঠি দেওয়া হয়। চিঠি গ্রহণ করেন সংগঠনের কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাওলানা জয়নুল আবেদীন।
জানা যায়, জমিয়ত আরো ২টি আসনে তাদের দলীয় প্রতীক খেজুর গাছ নিয়ে উন্মুক্তভাবে লড়বেন। ব্রাহ্মণবাড়িয়া-২ মাওলানা জুনায়েদ আল হাবিব, নীলফামারী-১ মাওলানা মঞ্জুরুল ইসলাম আফিন্দী। এদিকে সিলেট-৫ আসনে ঐক্যফ্রন্ট থেকে জমিয়তকে প্রার্থী ঘোষণা করায় জমিয়ত নেতৃবৃন্দের মাঝে আনন্দের বন্যা বয়ে যায়। বিভিন্ন জায়গায় একে অপরকে মিষ্টিমুখ করাচ্ছেন।
সিলেট জেলা জমিয়তের প্রচার সম্পাদক মাওলানা সালেহ আহমদ শাহবাগী জানান, সিলেট-৫ আসন সহ আমাদেরকে ২টি আসন দেয়ায় প্রথমে আল্লাহ শুকরিয়া আদায় করেন এবং বিএনপি সহ ঐক্যফ্রন্টের শীর্ষ নেতৃবৃন্দের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন। বিজ্ঞপ্তি