জেলরোড থেকে অবৈধ হাট উচ্ছেদ করল ছাত্রলীগ

নগরীর জেলরোডে পয়েন্ট সংলগ্ন একটি মার্কেটের পাশে অবৈধ ভাবে বসানো কোরবানীর পশুর খাদ্যের হাট উচ্ছেদ করেছে মহানগর ছাত্রলীগ নেতাকর্মী। মহানগর ছাত্রলীগ নেতা এ এইচ মান্না ও ইন্তাজ মির্জার নেতৃত্বে অর্ধশতাধিক ছাত্রলীগ কর্মীরা পুরো জেলরোড এলাকা থেকে এই অবৈধ হাট উচ্ছেদ করে।
মহানগর ছাত্রলীগ নেতা ইন্তাজ মির্জার সাথে কথা বললে তিনি জানান, সিলেট নগররীর একটি গুরুত্বপূর্ণ পয়েন্ট হলো জেলরোড পয়েন্ট। জিন্দাবাজার আর নয়াসড়কের মতো বাণিজ্যিক এলাকার মাঝামাঝি থাকায় এখানে সবসময় যানজট লেগেই থাকে। এর মধ্যে এই অবৈধ পশু খাদ্যর হাটের কারণে যানজট তীব্র হয়ে দুর্ভোগ পোহাতে হচ্ছে সাধারণ জনগণকে। আমরা জেলরোড ছাত্রলীগ ইউনিট এই অবৈধ হাট বন্ধে অনুরোধ সত্ত্বেও তারা সরে যায়নি। তাই বাধ্য হয়ে আমরা এলাকার মুরব্বীদের সাথে নিয়ে এই উচ্ছেদ অভিযান চালিয়েছি।
হাট উচ্ছেদে ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর ছাত্রলীগ নেতা আহমদ শাফি, তানভীর জামান, ১৭ নং ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইমন আহমদ, তুফায়েল ইসলাম শিশু, সাকিব আহমদ, সপ্নীল, পারভেজ, রুবেল, শাওন, রুবেল সহ প্রমুখ।
এ ব্যাপারে কোতয়ালী থানার ওসি মোশাররফ হোসেন বলেন, সিলেটে অবৈধভাবে যত পশুর হাট বসছে কোতয়ালী থানা সেগুলো উচ্ছেদের পক্ষে। এ ব্যপারে তারা কঠোর পদক্ষেপ গ্রহণ করছেন। জেলরোড ছাত্রলীগ এর অবৈধ হাত উচ্ছেদের ব্যাপারে তিনি বলেন এই উচ্ছেদের ব্যাপারে আমার কাছে তথ্য নেই।
অবৈধ হাট উচ্ছেদে নেতৃত্ব দেওয়া মহানগর ছাত্রলীগ নেতা এএইচ মান্নাকে কয়েকবার ফোন দিয়ে তাকে পাওয়া যায়নি। (খবর সংবাদদাতার)