সম্মিলিত নাট্য পরিষদ সিলেটের মহান একুশের আলোকে নাট্য প্রদর্শনীর উদ্বোধন আজ

25

সংলাপে-সংকল্পে থাক চেতনার একুশ এই শ্লোগানে সিলেটের সাংস্কৃতিক অঙ্গণের অন্যতম চালিকাশক্তি সম্মিলিত নাট্য পরিষদ সিলেট প্রতিবারের মতো এবারও আয়োজন করছে মহান একুশের আলোকে নাট্য প্রদর্শনী। নাট্য প্রদর্শনী আজ ২৫ ফেব্রুয়ারি সোমবার থেকে শুরু হয়ে ১০ মার্চ পর্যন্ত রিকাবীবাজারস্থ কবি নজরুল অডিটোরিয়ামে অনুষ্ঠিত হবে।
আজ সন্ধ্যা ৬টায় কবি নজরুল অডিটোরিয়াম মুক্তমঞ্চে নাট্য প্রদর্শনীর উদ্বোধন ঘোষনা করবেন সিলেট এর জেলা প্রশাসক এম. কাজী এমদাদুল ইসলাম। এরপর সন্ধ্যা ৭টায় মূল মঞ্চে কথাকলি সিলেটের প্রযোজনা কোর্ট মার্শাল নাটক মঞ্চায়নের মাধ্যমে ১৪দিন ব্যাপী নাট্য প্রদর্শনী শুরু হবে।
সিলেট সিটি কর্পোরেশন এর সহযোগিতায় ১৪ দিন ব্যাপী নাট্য প্রদর্শনীতে অংশগ্রহণ করছে কথাকলি সিলেট, নবশিখা নাট্যদল সিলেট, নাট্য নিকেতন সিলেট, লিটল থিয়েটার সিলেট, নাট্যমঞ্চ সিলেট, থিয়েটার সিলেট, দর্পণ থিয়েটার সিলেট, থিয়েটার বাংলা, স্পৃহা থিয়েটার, নান্দিক নাট্যদল সিলেট, নাট্যায়ন সিলেট, নগরনাট, দিগন্ত থিয়েটার সিলেট ও নাট্যালোক সিলেট। প্রতিদিন নাট্য প্রদর্শনীর পূর্বে অডিটোরিয়াম হল কাউন্টার থেকে নাটকের প্রবেশপত্র সংগ্রহ করা যাবে।
নাট্য প্রদর্শনীতে উপস্থিত থেকে এই আয়োজনকে সফল করে তুলতে নাট্য পরিষদ সিলেটের সভাপতি মিশফাক আহমদ চৌধুরী মিশু ও সাধারণ সম্পাদক রজত কান্তি গুপ্ত এক বিবৃতিতে সিলেটের সকল নাট্যমোদী দর্শক ও শুভানুধ্যায়ীদের আমন্ত্রণ জানিয়েছেন। বিজ্ঞপ্তি