দিনভর বিভিন্ন স্থানে গণসংযোগ ॥ সিলেটের উন্নয়নে আরিফুল হকের মতো ব্যক্তির প্রয়োজন

সিলেটবাসীর কাছে আরিফুল হক চৌধুরী একজন পরীক্ষিত নেতা। মানুষ হিসেবে তার ভুল-ত্র“টি থাকতে পারে, কিন্তু তিনি যতবার জনপ্রতিনিধি হিসেবে দায়িত্ব পেয়েছেন ততবারই জনগণের আস্থার প্রতিদান দিয়েছেন। বিশেষ করে রাস্তা প্রশস্তকরণ, ছড়া ও খাল উদ্ধারসহ চ্যালেঞ্জিং কাজ বাস্তবায়নের ক্ষেত্রে তার কোন জুড়ী নেই। সিলেট মহানগরবাসীর জন্য এ রকম একজন জনপ্রতিনিধি প্রয়োজন।
বুধবার (১১ জুলাই) বন্দরবাজার, জিন্দাবাজার, চৌহাট্টাসহ প্রধান প্রধান সড়ক সংলগ্ন মার্কেট ও বিপনী বিতানে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও সিলেট সিটি নির্বাচনে ২০ দলীয় ঐক্যজোটের মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী গণসংযোগকালে ব্যবসায়ী এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এসব কথা বলেন।
এ সময় আরিফুল হক চৌধুরী জিন্দাবাজার, বন্দরবাজার, চৌহাট্টাসহ বিভিন্ন ব্যবসায়ী নেতৃবৃন্দসহ সিলেটের প্রতিটি এলাকার মুরব্বীয়ানসহ সর্বস্তরের মানুষের দোয়া কামনা করেন এবং তার দায়িত্ব পালনকালে যেভাবে সকলে স্বতঃফূর্তভাবে সহযোগিতা করেছেন সেজন্য তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
এদিকে একই দিন দুপুরে মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরীর সমর্থনে মহানগর মহিলা দলের উদ্যোগে এক সভা অনুষ্ঠিত হয়েছে। প্রধান নির্বাচনী কার্যালয়ে অনুষ্ঠিত এই সভায় সভাপতিত্ব করেন মহানগর মহিলা দলের সভাপতি জাহানারা ইয়াসমীন গোলাপি। সাধারণ সম্পাদিকা নিগার সুলতানা ডেইজীর পরিচালনায় এতে বক্তব্য রাখেন মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ, মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজমল বক্ত সাদেক, সামিয়া বেগম চৌধুরী, রীনা বেগম, মিনারা বেগম, বিলকিস চৌধুরী, মনি বেগম, ফাতেমা জামান রোজীসহ আরও অনেকে। বিজ্ঞপ্তি