জেলার শ্রেষ্ঠ সার্কেল এএসপি প্রবাস সিংহ ও ওসি পরিমল

3

স্টাফ রিপোর্টার :
গোয়াইনঘাট সার্কেলের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (এএসপি) প্রবাস কুমার সিংহ সকল ক্যাটাগরিতে পঞ্চম বারের মতো সিলেট জেলার শ্রেষ্ঠ সার্কেলের পুরস্কার পেয়েছেন। আর শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল চন্দ্র দেব। একই সঙ্গে ওসি (তদন্ত) উমর ফারুক মোড়ল ও শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হয়েছেন থানার উপ-পরিদর্শক মতিউর রহমান।
বৃহস্পতিবার ৩ ফেব্রুয়ারি সিলেট জেলা পুলিশের আয়োজনে সিলেট পুলিশ লাইনস্থ হল রুমে অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দের উপস্থিতিতে জেলার শ্রেষ্ঠ সার্কেল, শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ এবং পরিদর্শক (তদন্ত) ও শ্রেষ্ঠ এসআই সম্মাননা পুরষ্কার প্রদান করা হয়।
সিলেট জেলা পুলিশ কর্তৃক আয়োজিত মাসিক কল্যাণ সভায় সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম তাঁদেরকে সম্মাননা প্রদান করেন। এ সময় জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
গোয়াইনঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার প্রবাস কুমার সিংহ বলেন, দেশব্যাপী এই অভিন্ন মানদন্ডের ভিত্তিতে ঊর্ধ্বতন কর্মকর্তাদের অপরাধ পর্যালোচনায় আবারও টিম গোয়াইনঘাট সিলেট জেলার মধ্যে সকল ক্যাটাগরিতে তাদের শ্রেষ্ঠত্ব প্রমাণ করেছে।
সম্মাননা পুরষ্কার বিষয়ে কথা হলে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ পরিমল চন্দ্র দেব বলেন, জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে আমি নাম মাত্র থাকলেও এর পেছনে গোয়াইনঘাট উপজেলা বাসীর অনন্য অবদান রয়েছে।
সর্বস্তরের মানুষের সম্মিলিত প্রচেষ্টা আর আইনি সহায়তার কারণে সিলেটের সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম মহোদয় আমাকে নির্বাচিত করেছেন। তিনি আরও বলেন, চলমান সময়ের ন্যায় আগামী দিনেও গোয়াইনঘাটবাসীর সার্বিক সহযোগিতায় এমন সম্মাননা প্রাপ্তির ধারা অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।