সাহেবেরবাজারে সংঘর্ষের ঘটনায় নিহত পল্লী চিকিৎসকের দাফন সম্পন্ন

2
সাহেবেরবাজারে দুপক্ষের সংঘর্ষে নিহত পল্লী চিকিৎসক নিজাম উদ্দিনের জানাযার নামাজের একাংশ।

স্টাফ রিপোর্টার :
শহরতলীর সাহেবেরবাজারে দু’পক্ষের সংঘর্ষে খুন হওয়া পল্লী চিকিৎসক মো. নিজাম উদ্দিনের (৪৫) জানাযার নামাজ সম্পন্ন হয়েছে। রবিবার বেলা আড়াইটার দিকে সাহেবেরবাজার শাহী ঈদগাহে জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। এতে জনপ্রতিনিধিসহ দল-মত নির্বিশেষে সর্বস্তরের হাজার হাজার মানুষ উপস্থিত ছিলেন।
জানাযা শেষে নিজাম উদ্দিনের লাশ পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হয়। এর আগে ময়না তদন্ত শেষে নিজাম উদ্দিনের লাশ পরিবারের কাছে হস্তান্তর করে পুলিশ।
পুলিশ জানায়, গত শনিবার ভোরে উপজেলার খাদিমনগর ইউনিয়নের সাহেবেরবাজার এলাকার সাতগাছি হাওরে বিরোধপূর্ণ জমিতে ধান কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হাতে নিজাম উদ্দিন খুন হন। তিনি সাহেবেরবাজার এলাকার ঘোড়ামারা গ্রামের মরহুম বশির উদ্দিনের পুত্র। এ ঘটনায় কমপক্ষে ১৫ জন আহত হন। তাদের মধ্যে আকরাম উদ্দিন (৪৫) ফয়ছল (২৬), ফয়েজ (৫০), ছগন (৫৫), ইসলাম (২৮), সালমান (২৫), জাকির হোসেনের (৩৫) অবস্থা গুরুতর বলে জানা গেছে। সংঘর্ষ ও হত্যাকান্ডের ঘটনায় ৪ জনকে আটক করে পুলিশ। আটকরা হলেন- ওই গ্রামের আজিজুর রহমান (৪২), ছয়ফুল আলম (৪০), মকবুল মিয়া (৪১) ও সমছুল আলম (৪২)।
এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে জানিয়ে এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. মাইনুল জাকির বলেন, ময়না তদন্ত সম্পন্ন হয়েছে। পরে নিহতের লাশ পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হয়।