বিএনপি মহাসচিবের মাতার মৃত্যুতে জেলা ও মহানগর বিএনপির দোয়া মাহফিল

60

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মাতা ফাতেমা আমিনের ইন্তেকালে এবং তাঁর রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল করেছে সিলেট জেলা ও মহানগর বিএনপি। শুক্রবার বাদ আসর নগরীর দরগাহে হযরত শাহজালাল (রহ.) মাজার সংলগ্ন জামে মসজিদ প্রাঙ্গনে উক্ত দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিলে সিলেট জেলা ও মহানগর বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থি ছিলেন।
মাহফিলে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মাতার রুহের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এছাড়া মাহফিলে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকো’র রুহের মাগফেরাত, ষড়যন্ত্রমুলক মামলার ফরমায়েসী রায়ে কারান্তরীণ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি, সুস্থ্যতা ও দীর্ঘায়ু, দেশনায়ক তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু, নিখোঁজ জননেতা এম. ইলিয়াস আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ ও গাড়ী চালক আনসার আলী সহ গুমকৃত সকল নেতাকর্মীদের সন্ধান কামনা এবং দেশ জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
মাহফিলে উপস্থিত ছিলেন- সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম, জেলা সাধারণ সম্পাদক আলী আহমদ, সহ-সভাপতি এডভোকেট আশিক উদ্দিন, মহানগর সহ-সভাপতি হুমায়ুন কবির শাহীন, জেলা সহ-সভাপতি শাহজামাল নুরুল হুদা, একেএম তারেক কালাম, মহানগর সহ-সভাপতি মুফতি বদরুন নুর সায়েক, আমির হোসেন ও ফাত্তাহ বকশী, জেলা যুগ্ম সাধারণ সম্পাদক ইশতিয়াক আহমদ সিদ্দিকী, সাংগঠনিক সম্পাদক এমরান আহমদ চৌধুরী, মহানগর সাংগঠনিক সিটি কাউন্সিলার সৈয়দ তৌফিকুল হাদী, জেলা সাংগঠনিক আবুল কাশেম, মহানগর সাংগঠনিক মুকুল মুর্শেদ, জেলা মুক্তিযোদ্ধা দলের সিনিয়র যুগ্ম আহবায়ক এডভোকেট আনোয়ার হোসেন, জেলা ও মহানগর বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠন নেতৃবৃন্দের মধ্যে থেকে- নিজাম উদ্দিন জায়গীরদার, ইউনুছ মিয়া, ডা: আশরাফ আলী, লল্লিক আহমদ চৌধুরী, আফজাল উদ্দিন, হাবিব আহমদ শিলু, আনোয়ার হোসেন মানিক, লুৎফুর রহমান, আল মামুন খান, মুফতী নেহাল উদ্দিন, আবুল কালাম, শেখ মো: ইলিয়াস আলী, লোকমান আহমদ, এম.এ মালেক, আব্দুল মালেক, মুফতী রায়হান উদ্দিন মুন্না, নজির হোসেন, উজ্জল রঞ্জন চন্দ, জিয়াউর রহমান দিপন, সাব্বির আহমদ, দেলোয়ার হোসেন চৌধুরী, সৈয়দ এমরান আহমদ, রিয়াদুল হাসান রুহেল, আমিনুর রহমান, জেবুল হাসান ফাহিম, এম. মখলিছ খান, মঈনুল হক স্বাধীন, রাজ্জাক ইবনে রুমেল, সায়েম আহমদ, লিটন আহমদ, মঈনুল ইসলাম মঞ্জু, ওসমান গনি, মকসুদুল করিম নোহেল, শিহাব খান, সোহেল ইবনে রাজা, লিটন আহমদ, মাসুম আহমদ লস্কর, আবুল মুনতাসির চৌধুরী সাব্বিহ, আব্দুস সালাম, রুম্মান আহমদ রাজু, জাবেদুর রহমান জাবেদ, আমির হোসেন, সাদ্দাম আহমদ ও এস.এম খান ফাহিম প্রমুখ। বিজ্ঞপ্তি