জগন্নাথপুরে রৌয়াইল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বরখাস্ত

মো. শাহজাহান মিয়া জগন্নাথপুর থেকে :
জগন্নাথপুর উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের রৌয়াইল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসলাম উদ্দিন ফকিরকে বরখাস্ত করেছেন অত্র বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি শহিদুর রহমান মশাহিদ। এ নিয়ে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে।
জানা গেছে, গত ৫ এপ্রিল অনিয়ম, দুর্নীতি ও টাকা আত্মসাৎ সহ নানা অভিযোগে বিদ্যালয়ের প্রধান শিক্ণক আসলাম উদ্দিন ফকিরকে লিখিতভাবে বরখাস্ত করেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি শহিদুর রহমান মশাহিদ।
যার অনুলিপি শিক্ষা মন্ত্রনালয়, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক অধিদপ্তর, সিলেট শিক্ষা বোর্ড, সুনামগঞ্জ জেলা প্রশাসক, জগন্নাথপুর মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও জনতা ব্যাংককে প্রদান করা হয়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে রৌয়াইল উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি শহিদুর রহমান মশাহিদ বলেন, বিগত ৭ বছর ধরে বেপরোয়াভাবে অনিয়ম, দুর্নীতি ও টাকা আত্মসাত করে বিদ্যালয়ের শিক্ষার পরিবেশ নষ্ট করায় এবং এলাকায় কোন্দল সৃষ্টি সহ নানা অভিযোগে প্রধান শিক্ষক আসলাম উদ্দিন ফকিরকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বর্তমানে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করছেন বিকাশ চন্দ্র দাস।
এ ব্যাপারে জানতে বারবার চেষ্টা করেও ফোন রিসিভ না করায় বরখাস্তকৃত প্রধান শিক্ষক আসলাম উদ্দিন ফকিরের বক্তব্য পাওয়া যায়নি।