গোলাপগঞ্জে পিতা খুনের ঘটনায় পুত্র বড়লেখায় গ্রেফতার

11

স্টাফ রিপোর্টার :
গোলাপগঞ্জে পিতাকে নৃশংসভাবে কুপিয়ে হত্যাকারী পুত্র আতিকুর রহমান রাহেলকে (৩৬) গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শনিবার ভোরে বড়লেখা উপজেলার বনি ইউনিয়নের সৎপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করে গোলাপগঞ্জ থানা পুলিশ।
জানা গেছে, গত শুক্রবার ২৭ মার্চ নৃশংসভাবে পিতাকে কুপিয়ে হত্যা ও মাকে গুরুতর আহত করে রাহেল পালিয়ে যায়। পুলিশ প্রযুক্তি ব্যবহার করে জানতে পারে সে বড়লেখা উপজেলায় আছে। রাতেই গোলাপগঞ্জ মডেল থানার ওসি মিজানুর রহমানের নেতৃত্বে রাউকার বাজার ফাঁড়ি ইনচার্জ মুরাদসহ থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।
জেলা পুলিশের প্রেসবিজ্ঞপ্তি থেকে জানা গেছে, গত শুক্রবার গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়নের সুনামপুর গ্রামে কুদাল ও পিটিয়ে পিতা আবদুল করিম খান ওরফে ঠাকুর মনাইকে (৭০) হত্যা করে পাষণ্ড আতিকুর রহমান রাহেলকে। এসময় জন্মদাতা মাকেও রেহাই দেয়নি সেই নিষ্ঠুর সন্তান। মাকেও কুদার দিয়ে আঘাত করে গুরুতর আহত করে সে। আশঙ্কাজনক অবস্থায় মা সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন।
গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, আসামিকে নিয়ে এখন হত্যাকান্ডে ব্যবহৃত অস্ত্র উদ্ধার অভিযানে রয়েছেন।
এদিকে নিহত আবদুল করিম খান ওরফে ঠাকুর মনাই নামাজের জানাজা বাদ আসর সুনামপুর মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হয় বলে জানা গেছে।