বিশ্বনাথে শিশু হত্যা মামলায় অভিযুক্ত ৭, গ্রেফতার ১

9

বিশ^নাথ থেকে সংবাদদাতা :
বিশ্বনাথে শিশু রবিউল ইসলাম (১২) হত্যার ঘটনায় বিশ^নাথ থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলার প্রেক্ষিতে মাজেদা বেগম (৪০) নামের এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ। সে পাশর্^বর্তি করপাড়া (নোয়াগাঁও) গ্রামের আব্দুল কাদিরের স্ত্রী। বুধবার (১৪অক্টোবর) দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে। এর আগে মঙ্গলবার রাতে তাকে গ্রেফতার করেন মামলা তদন্তকারী কর্মকর্তা বিশ^নাথ থানার এসআই দেবাশীষ শর্ম্মা। ওইদিন (মঙ্গলবার) রাতে নিহত রবিউলের পিতা আকবর আলী বাদী হয়ে ৩জনের নাম উল্লেখসহ আরও ৩/৪জনকে অজ্ঞাতনামা আসামি করে হত্যা মামলা দাযের করেন, (মামলা ৯)।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গত সোমবার (১২ অক্টোবর) সকাল ১০টারদিকে উপজেলার নওধার-রহমাননগর গ্রামের বাড়ি থেকে বের হলে নিখোঁজ হয়ে যায় রবিউল। ওইদিন বাড়ি না ফেরায় উপজেলাজুড়ে মাইকিংসহ সম্ভাব্য সকল জায়গায় খোঁজাখুঁজি করেন তার স্বজনরা। কিন্তু কোথাও কোন সন্ধান না পেয়ে অবশেষে ওইদিন রাতে রবিউলের বাবা আকবর আলী বিশ্বনাথ থানায় একটি জিডি এন্ট্রি করেন, (জিডি নং ৫৪৩)। কিন্ত পরদিন মঙ্গলবার সকালে রবিউলকে পাওয়া যায় ঠিকই, তবে জিবীত নয়। ওইদিন ‘রামপাশা-বৈরাগী বাজার’ সড়কের বাল্লার ব্রীজের পাশর্^বর্তি ডোবা থেকে শিশু রবিউলের লাশ উদ্ধার করে থানা পুলিশ।
মামলা তদন্তকারী কর্মকর্তা থানা পুলিশের এসআই দেবাশীষ শর্ম্মা বলেন, শিশু রবিউল হত্যার অপর আসামিদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে এবং হত্যা রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।