সিলেট প্রেসক্লাবে প্রবাসী সাংবাদিক দিপুর শুভেচ্ছা বিনিময়

22

সিলেট প্রেসক্লাবের সাবেক সহ সাধারণ সম্পাদক ও আমেরিকা বাংলা প্রেসক্লাবের সদস্য, এমদাদ হোসেন চৌধুরী দিপু সিলেট গতকাল প্রেসক্লাবে শুভেচ্ছা বিনিময় করেছেন। বাংলাদেশে আসা সাংবাদিক এমদাদ হোসেন চৌধুরী দিপু শনিবার দুপরে সিলেট প্রেসক্লাব সভাপতির আমন্ত্রণে ক্লাবে যান। এ সময় পুরনো সহকর্মীর সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন ক্লাব সদস্যরা। পরে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানে ক্লাব সভাপতি ইকরামুল কবির তার বক্তব্যে এমদাদ হোসেন চৌধুরী দিপুর দেশে অবস্থানকালীন সাহসী সাংবাদিকতা, প্রেসক্লাবের কার্যক্রমে তার অতীতের ভূমিকার প্রশংসা করেন।
জবাবে এমদাদ হোসেন চৌধুরী দিপু তার বক্তব্যে অতীতের মতো সিলেট প্রেসক্লাবের কার্যক্রমে দূর থেকেও সম্পৃক্ত থাকার ইচ্ছা পোষণ করে বলেন, আগামীতে এ ক্লাবের উন্নয়নে অগ্রযাত্রায় আমি পাশে থাকব ইনশাআল্লাহ।
এ সময় উপস্থিত ছিলেন, ক্লাবের সাবেক সভাপতি ইকবাল সিদ্দিকী, ক্লাবের সহ সভাপতি আমজাদ হোসাইন, সাধারণ সম্পাদক আব্দুর রশীদ রেনু, সিনিয়র সাংবাদিক এ টিএম হায়দার, আব্দুল মালিক জাকা,কাম কামুর রাজ্জাক রুনু, সিরাজুল ইসলাম, এম এ হান্নান, মো. ফয়ছল আলম, ইকবাল মাহমুদ, কাউসার চৌধুরী, নুর আহমদ, সুনীল সিংহ, আব্দুল আহাদ, বদরুর রহমান বাবর, রতœা আহমদ তামান্না, নওশাদ আহমদ চৌধুরী প্রমুখ। বিজ্ঞপ্তি