কলরব সিলেট বিভাগীয় শাখার প্রতিবাদ সভায় বক্তারা ॥ আল-কুদস নিয়ে বাড়াবাড়ি বিশ্ব মুসলমান বরদাশত করবে না

31

গতকাল বাদ মাগরিব কলরব সিলেট বিভাগীয় শাখার কার্যালয়ে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প কর্তৃক জেরুজালেমকে ইসরায়েলের রাজধানী হিসেবে স্বীকৃতি ঘোষণার প্রতিবাদে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়।
সভায় বক্তারা, মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প কর্তৃক জেরুজালেমকে ইসরায়েলের রাজধানী ঘোষণার তীব্র নিন্ধা ও প্রতিবাদ জানান। বক্তারা বলেন, মুসলমানদের প্রথম কিবলা ও বিশ্বের তৃতীয় পবিত্র স্থান বায়তুল মুকাদ্দাস তথা জেরুজালেম। ডোনাল্ড ট্রাম্প জেরুজালেমকে ইসরায়েলের রাজধানী ঘোষণা করে মুসলমানদের হৃদয়ে আঘাত করেছেন। তিনি এই ঘোষণার মাধ্যমে মানবাধিকারের বিরুদ্ধে অবস্থান নিয়েছেন। আল-কুদস নিয়ে তার এই বাড়াবাড়ি বিশ্ব মুসলমান বরদাশত করবে না। মুসলমানদের হৃদয়ে এখনো সুলতান সালাউদ্দিন আইয়ূবী ও রুকনুদ্দিন বাইবার্সের চেতনা জাগ্রত রয়েছে। মুসলমানদের ঘরে ঘরে আইয়ূবী-বাইবার্সের জন্ম হবে। চেতনার বলে বলিয়ান হয়ে চক্রান্তকারীদের বিষদাত ভেঙে দেবে।
আলেচনা সভায় বক্তব্য রাখেন, কলরব সিলেট বিভাগীয় শাখার প্রধান উপদেষ্টা মাওলানা আবদুল মালিক, শাখার সহকারী পরিচালক মাওলানা আবদুল হামিদ, ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আবদুল বাসিত, সহকারী ব্যবস্থাপনা পরিচালক জাহাঙ্গীর আহমেদ, কলরবের কেন্দ্রীয় শিল্পী আবীর হাসান, হাফিজ মাওলানা আবদুর রব, মুহাম্মদ উল্লাহ আনসারী, বুরহান উদ্দিন, উসমান গনী, আহমদ শফী মিনহাজ, হুসাইন আহমদ, রুম্মান আহমদ সুহেল, আসাদুর রহমান তানিম, প্রমুখ। বিজ্ঞপ্তি